খেলাধূলাফুটবলবাংলাদেশ

ট্রাইব্রেকারে ইলেভেন স্টারকে ৫-৩ গোলে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে রামপুর সমাজ কল্যাণ ক্লাব

RSKCজেড.আই জহির, বিরল (দিনাজপুর) : মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭ এর দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হয়েছে স্বাগতিক রামপুর সমাজ কল্যাণ ক্লাব। টুর্নামেন্টের চতুর্থ ম্যাচে চক-কাঞ্চনের ইলেভেন স্টারের বিপক্ষে মাঠে নামে স্বাগতিকরা। নির্ধারিত সময়ে ফলাফল না আসায় ট্রাইব্রেকারে সফরকারী ইলেভেন স্টারকে ৫-৩ গোলে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে পদার্পন করে রামপুর সমাজ কল্যাণ ক্লাব।

মঙ্গলবার বিকালে রামপুর গ্রামের ঐতিহাসিক ফুটবল খেলার মাঠে দিনের একমাত্র খেলায় নির্ধারিত সময়ে ইলেভেন স্টার ও রামপুর সমাজ কল্যাণ ক্লাব উভয় দল ২-২ গোলে সমতায় থাকলে খেলা গড়ায় পেনাল্টি শট আউটে। সেখান থেকে ৫ শটের ৫টিই গোল আদায় করে নিয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিক শিবির। বিপরীতে ৪ শটের তিনটিতে গোল করতে সক্ষম হয় সফরকারীরা। এই জয়ের ফলে টুর্নামেন্টে পরবর্তি রাউন্ডের জন্য টিকে রইলো রামপুর সমাজ কল্যাণ ক্লাব। আর এই ম্যাচ হারে প্রথম পর্ব থেকেই ছিটকে পড়লো সফরকারী চক-কাঞ্চনের ইলেভেন স্টার।

এদিকে সোমবার বিকালে একই মাঠে মোজাহারুল গোল্ডকাপ ‍ফুটবল টুর্নামেন্ট-২০১৭ এর তৃতীয় ম্যাচে রামপুর সবুজ দলকে ট্রাইব্রেকারে ১-০ তে হারিয়ে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে বিরল শঙ্করপুর ফুটবল একাদশ। নির্ধারিত সময়ে ৩-৩ গোলে সমতায় ছিল উভয় দল।

একই মাঠে আগামী ১৩ জুলাই ২০১৭ইং, (বৃহস্পতিবার) টুর্নামেন্টের ৫ম ম্যাচে বিকাল সাড়ে ৪টায় বোচাগঞ্জ ‍উপজেলার সেতাবগঞ্জ ভাদুয়ারী ক্লাব একাদশের বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে মাঠে নামবে বিরলের মাধই কোলনী একাদশ।

উল্লেখ্য, দিনাজপুর জেলার বিরল থানার ৬নং ভান্ডারা ইউপি’র রামপুর সমাজ কল্যাণ ক্লাব এর আয়োজনে আমেরিকা প্রবাসী মোজাহারুল ইসলাম ও মালয়েশিয়া প্রবাসী আব্দুল কুদ্দুস এর যৌথ সহযোগিতায় বিরলে প্রথমবারের মত “মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৭” অনুষ্ঠিত হচ্ছে। উক্ত টুর্ণামেন্টে জেলার ১৬টি স্বণামধন্য ফুটবল সংগঠন অংশগ্রহণ করছে। এই গোল্ডকাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে দেওয়া হবে ৬ আনা স্বর্ণ এবং রানার্সআপ দলকে দেওয়া হবে ৪ আনা স্বর্ণ। পাশাপাশি তৃতীয় ও চতুর্থ দলের জন্য থাকবে শান্তনা পুরস্কার।

Tags

Related Articles

Close