জাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে গৃহবধূ ধর্ষণ মামলায় সেই ইউপি চেয়ারম্যান গ্রেফতার

kalihati up charmanমুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে গৃহবধূ ধর্ষণের মামলায় এক ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার রাতে উপজেলার নাগবাড়ী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাকসুদুর রহমান মিল্টন সিদ্দিকী উপজেলার নাগবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পুলিশের ওসি অশোক কুমার সিংহ প্রতিবেদককে বলেন, ধর্ষণ মামলায় ওই ইউপি চেয়ারম্যানকে শনিবার রাতে গ্রেফতার করে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়। রোববার (১৩ আগস্ট) মিল্টনকে আদালতে পাঠানো হবে। তবে ডিবি পুলিশ আদালতে রিমান্ড আবেদন করতে পারেন বলে তিনি উলে­খ করেন।

উলে­খ্য, ওই গৃবধূর বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিরোধ চলছে। গত ১৪ মার্চ তা নিষ্পত্তি করে দেওয়ার আশ্বাস দিয়ে ইউপি চেয়ারম্যানের সহযোগী এক ব্যক্তি তাঁকে ইউনিয়ন পরিষদের কার্যালয়ে নিয়ে যাওয়ার কথা বলে এলেঙ্গা রিসোর্টে নিয়ে যান। সেখানকার একটি কক্ষে আগে থেকেই চেয়ারম্যান অবস্থান করছিলেন। সেখানে যাওয়ার পর চেয়ারম্যান তাঁকে ধর্ষণ করেন। পরে ওই সহযোগী মোটরসাইকেলে করে তাঁকে চারান এলাকায় নামিয়ে দিয়ে যান। সেখান থেকে স্বজনেরা তাঁকে উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। পরে তিনি ইউপি চেয়ারম্যান ও তাঁর সহযোগীকে আসামি করে কালিহাতী থানায় মামলা দায়ের করেন।

Related Articles

Close