বিনোদনসর্বশেষ নিউজ

কিডনির অবস্থা খুব একটা ভাল না: আকবর

বিনোদন প্রতিবেদক: জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির মাধ্যমে আবিষ্কৃত ‘হাত পাখার বাতাসে’ গায়ক আকবর ভাল নেই। দীর্ঘদিন ধরেই কিডনি জনিত জটিলতায় সহ নানান শারীরিক সমস্যায় ভুগছেন তিনি। সম্প্রতি আরও প্রকট আকার ধারণ করেছে তার শারীরিক সমস্যাগুলো।

৩ নভেম্বর নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন আকবর আলী গাজী। তিনি লিখেছেন,
আসসালামু আলাইকুম..সবাই কেমন আছেন?আমি মোটামুটি ভালো আছি।শরীরে একটু পানি জমেছে মনে হচ্ছে।কারণ কিডনির অবস্থা খুব একটা ভালো না।গতমাসে ইন্ডিয়া গেছিলাম।প্রায় পনেরো দিন থাকার পর দেশে এসেছি।কারণ ওখানকার ডাক্তাররা আমাকে ভর্তি হওয়ার পরামর্শ দিয়েছেন।বলেছেন কিডনিটা কেন তাড়াতাড়ি নষ্ট হচ্ছে সেটা বোঝার জন‍্য ওনাদের অবজার্ভেশনে থাকতে হবে।কিন্তু তখন ওনারা যে টাকার কথা বলেছিলেন সেটা আমার কাছে ছিল না।টেস্ট;হসপিটালের খরচ আর ঔষধে আমার কাছে যেটা ছিল তার প্রায় সবটাই শেষ হয়ে গেছিল।এজন‍্য আমি ডাক্তারকে বলে পনেরো দিনের ঔষধ নিয়ে দেশে এসেছিলাম।অনেকের কাছে হেল্প চেয়েছি।অনেকটা এরেঞ্জও করেছি।কিছু বাদ আছে।সেটা এরেঞ্জ হয়ে গেলে আশা করছি ১৫ই নভেম্বর আবার ইন্ডিয়া যাব।সবাই আমার জন‍্য দোয়া করবেন।আমি যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যেতে পারি।গত তিন মাস ধরে শরীরের যে যন্ত্রণাগুলো ভোগ করছি আল্লাহ যেন খুব দ্রুত আমাকে এগুলো থেকে মুক্তি দেয়।আমিন।।।

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মঞ্চে গান গেয়ে ব্যাপক পরিচিতি পেয়েছিলেন আকবর। কিশোর কুমারের ‘একদিন পাখি উড়ে যাবে’ গানটি নতুন করে গেয়ে আলোচনায় এসেছিলেন তিনি। তারপর ‘তোমার হাত পাখার বাতাসে’ শিরোনামের গানটি গেয়ে দেশ-বিদেশে ব্যাপক পরিচিতি লাভ করেন তিনি। স্ত্রী কানিজ ফাতেমা এবং মেয়ে অথৈকে নিয়ে রাজধানীর মিরপুরে বসবাস করছেন আকবর।

Related Articles

Close