ক্যাম্পাসবাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে শাহরিয়ার হাসান মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি গঠন

মুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল সদর উপজেলার কাকুয়া ইউনিয়নে শাহরিয়ার হাসান মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৩০অক্টোবর) দুপুরে শহরের বটতলায় জেলা মহিলাদলের সাধারন সম্পাদক এডভোকেট মমতাজ করিমের নিজ বাস ভবনে সাধারন সভার মাধ্যমে ৪ সদস্য বিশিষ্ট এ এডহক কমিটি গঠন করা হয়। এ সময় বিদ্যালয়ের পূর্বের ম্যানেজিং কমিটির সদস্য ও সকল শিক্ষকগণের উপস্থিতিতে পূর্বের কমিটি ভেঙ্গে দিয়ে ৬ মাসের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়।

সভায় সবার সম্মতি ক্রমে এডভোকেট মমতাজ করিমকে ৬ মাসের জন্য এ এডহক কমিটির সভাপতি নির্বাচিত করা হয়েছে। এসময় বিদ্যালয়ের শিক্ষকগণ ও পুর্বের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ বলেন, বিদ্যালয় গঠন ও নির্মানে মমতাজ পরিবারের অবদান রয়েছে, তারা একে তো বিদ্যালয়ের দাতা গোষ্ঠি, তারপর বিভিন্ন সময়ে অসময়ে তারা বিদ্যালয়ে সাহায্য সহযোগীতা করে থাকেন। তাই তাকে এডহক কমিটিতে সভাপতি হিসেবে পেয়ে বিদ্যালয়ে পূর্নতা লাভ করলো।

সভায় প্রাক্তন কমিটির সদস্য আলহাজ্ব সুজায়েত হোসেন, বুলবুল হোসেন সরকার, আবু বকর সিদ্দিকী, আবুল কালাম আজাদ, আজহার আলী উপস্থিত ছিলেন। এবং বর্তমান এডহক কমিটিতে অভিভাবক প্রতিনিধি হিসেবে আবুল কালাম আজাদ, শিক্ষক প্রতিনিধি হিসেবে মমেনা খাতুন, ও সদস্য সচিব হিসেবে মোঃ হায়দার আলীকে নির্বাচিত করা হয়েছে।

Related Articles

Close