বাংলাদেশসর্বশেষ নিউজ

মৃত ভাইয়ের দেনা পরিশোধকে কেন্দ্র করে মহেশপুরে দেবরদের হাতে ভাবী নিহত

আটক ৩

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার মৃত ভাইয়ের দেনা পরিশোধকে কেন্দ্র করে দেবরদের হাতে ভাবী নাছিমা খাতুন (৫৫) নিহত হয়েছে। সে কমলাপুর গ্রামের আবদুল লতিফের স্ত্রী। এ ঘটনায় পুলিশ ৩ জনকে করেছে।

প্রতিবেশি রকিবুদ্দিন জানান, কমলাপুর গ্রামের মৃত রবিউল হোসেনের ৬ ছেলের মধ্যে আজাদ অ বিবাহিত অবস্থায় প্রায় ৮২ লক্ষ টাকা দেনা রেখে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়। পরে তার অবশিষ্ট ৫ ভাইয়ের মধ্যে ঢাকায় অবস্থানরত জাকারিয়া মৃত ভাইয়ের দেনা পরিশোধ করার জন্য ৫ ভাইকে বলে, এনিয়ে কয়েক বার শালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। মৃত আজাদের নামে প্রায় ৪২ লক্ষ টাকার সম্পদ আছে। জাকারিয়া, ভাইদের সাথে কথা বলে জানায়,মৃত আজাদের সম্পদ আমার নামে লিখে দিলে আমি ভাইয়ের সব দেনা পরিশোধ করে দেব।

এ নিয়ে শুক্রবার সন্ধ্যায় জাকারিয়া ঢাকা থেকে এসে ভাইদের নিয়ে শনিবার সকালে বাড়ীতে একটি শালিশ বৈঠকে বসে। একপর্যায়ে ভায়ে ভায়ে সংঘর্ষ বাধঁলে বড় ভাই লতিফের স্ত্রী নাছিমা খাতুন (৫৫) কে ধাক্কা দিলে তিনি দেওয়ালের সাথে ধাক্কা খেয়ে মারাত্বক আহত হলে স্থানীয় লোকজন তাকে দ্রুত উদ্ধার করে যশোর চৌগাছা হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

Tags

Related Articles

Close