জাতীয়বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

এমপি হচ্ছেন ভিপি নুর!

স্টাফ রিপোর্টারঃ কয়েকদিন যাবৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচার চলছে- ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে প্রতিদ্বদ্বীতা করবেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুর। গণমাধ্যমের কাছে এ বিষয়ে কথাও বলেছেন তিনি।

বিষয়টি সম্পর্কে গণমাধ্যমে নুরুল হক নুর বলেন, ছাত্র, যুব ও শ্রমিক অধিকার পরিষদের সবাই চাচ্ছে আমি যেন ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে প্রার্থী হই। দেশে একটা অগণতান্ত্রিক পরিবেশ চলছে। ভোট থেকে মানুষ মুখ সরিয়ে নিয়েছে। সাধারণ মানুষকে আবার ভোটমুখি করতে নির্বাচনে অংশ নেওয়ার আলোচনা হচ্ছে।

নিজে নিবন্ধিত কোন দলে না থাকায় তিনি অন্য কোন নিবন্ধিত দল থেকেও এ উপনির্বাচনে অংশ নিতে পারেন। তিনি বলেন, এ বিষয় নিয়েও আলোচনা হচ্ছে। স্বতন্ত্র নির্বাচন করার সম্ভাবনা বেশি। তবে পরিস্থিতি বিবেচনা করে নিবন্ধিত কোনো রাজনৈতিক দলের হয়ে নির্বাচনে অংশ নিতে পারি।

প্র্রসঙ্গত উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন ছিলেন ঢাকা-১৮ আসনের সাংসদ জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ৯ জুলাই রাতে থাইল্যান্ডের একটি হাসপাতালে মারা যান এবং এ আসনটি শূন্য হয়।

Related Articles

Close