বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

ডেসকো ও বুয়েট শিক্ষক সমিতির উদ্যোগে বাসাইলে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

মুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি: বুয়েটের সাবেক ভিপি প্রয়াত ইঞ্জিনিয়ার খন্দকার মোহাম্মদ ফারুকের স্মরণে টাঙ্গাইলের বাসাইলে বন্যাকবলিত অসহায়, দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরন করা হয়েছে। রোববার দুপুরে ডেসকো এবং বুয়েট শিক্ষক সমিতির উদ্যোগে উপজেলার আইসড়া উচ্চ বিদ্যালয় মাঠে চার শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী হিসেবে চাল, ডাল, পিয়াজ, আটা, আলু, সাবান ও তেল বিতরণ করা হয়।

এসময় ডেসকোর পরিচালক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ বলেন, বাসাইল-সখীপুরের অবহেলিত মানুষের পাশে থেকে ডেসকো এবং বুয়েট শিক্ষক সমিতি বিভিন্ন দূর্যোগে ত্রাণ বিতরণ করে আসছে। যতোদিন করোনা, বন্যার মতো নানা প্রাকৃতিক দূর্যোগ দেখা দিবে ততোদিন এ ধরণের ত্রাণ তৎপরতা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এসময় বক্তব্য রাখেন, ডেসকোর পরিচালক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদসহ বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সামছুন্নাহার স্বপ্না, জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার বশির আহমেদ, জেলা সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার চক্রবর্তী, এম এন্ড এম ইয়ার্নডাইংয়ের ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী আল মামুন, স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবুল প্রমুখ।

Related Articles

Close