বাংলাদেশবিনোদন

নতুন গান, সাথে নিজের ইউটিউব চ্যানেলসহ এলেন পাঞ্জাবীওয়ালা শিরীন

shireen

বিনোদন প্রতিবেদক;নিউজরুমবিডিঃ গফুর হালীর লেখা ও সুর করা পাঞ্জাবীওয়ালা গানের কন্ঠশিল্পী শিরীনকে নিশ্চয়ই মনে আছে সবার? প্রবাসী শিরিন সেসময় এক পাঞ্জাবী ওয়ালা দিয়েই মাত করে ফেলেছিলেন গোটা বাংলাদেশ। সেসময় বাসে, টি স্টলে, অভিজাত হোটেলে, শপিং মলে কোথায় না বেজেছে গানটা? সারা বাংলাদেশ বুদ হয়েছিল তার গানে। এ যেন ভিনি ভিসি ভিডি, এলেন দেখলেন জয় করলেন।

এরপর আর পেছনে তাকাতে হয়নি তাকে। একে একে আরও অসংখ্য গান উপহার দিয়েছেন শ্রোতাদের। তবে মাঝে আর সেভাবে শিরীনকে পায়নি শ্রোতারা৷ অবশেষে শ্রোতাদের অপেক্ষার অবসান ঘটিয়ে আবার ফিরলেন প্রবাসী এ ফোক কন্যা৷ তবে এবার শুধু গান নিয়ে নয় সাথে নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল নিয়ে হাজির হয়েছেন তিনি।

৩ রা নভেম্বর নিজের চ্যানেলে তার নিজের চ্যানেল থেকে মুক্তি দিয়েছেন নতুন একটি গান। গানটির নাম দেনাপাওনা। গানটির সুর ও সংগীত করেছেন আভ্রাল সাহির। গানটিতে শিরিনের পাশাপাশি কন্ঠ দিয়েছেন র‍্যাপ গায়ক লাল মিয়া। গানটির মজাদার মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন সঞ্জন, জ্যাক ইমরান এবং হাবিব নৃত্যগোষ্ঠী। এতে ড্যান্স কোরিওগ্রাফার ছিলেন জ্যাক ইমরান। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সৈকত রেজা।

Tags

Related Articles

Close