বিনোদন

অঞ্জনাকে নিকৃষ্ট ভাষায় গালি দিলেন মনির খান

বিখ্যাত কন্ঠ শিল্পী মনির খান। তার গান শোনেনি এমন কেউ নেই। তবে মনির খানকে চেনার সাথে সাথে মনির খান আরেকটি মানুষকেও পরিচয় করিয়ে দিয়েছেন সবার সাথে। সে হলো অন্জনা। বলা যায় মনির খানের জনপ্রিয়তার পিছনে একক অবদান অন্জনার। কেননা অন্জনা গানের মাধ্যমেই জনপ্রিয়তা অর্জন করেছেন মনির খান। এবার সেই অন্জনাকেই গালি দিলেন মনির খান। তাও আবার রাজাকার, মীরজাফর, পাকিস্তানি বলে। তবে এতে আশ্চর্য হওয়ার কিছু নেই।
কেননা এটি একটি গান। ‘তোর শরীরে মীর জাফরের রক্ত/ তোর পিতা-মাতা সীমারেরও ভক্ত/ রাজাকারের মতো যে তুই করলি বেঈমানি/ বাংলাদেশে জন্ম যে তোর স্বভাব পাকিস্তানি/ দেশের প্রতি প্রেমের প্রতি ছিল না যে টান/ তবু তোর প্রতি আছে আমার আজও অনেক সম্মান/ লোকে বলে বলে রে অঞ্জনা বড় বেঈমান’—এমন গানের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন মিল্টন খন্দকার। 

মনির খান বলেন, ‘দুই বছর বিরতির পর অঞ্জনা সিরিজের গান প্রকাশ করলাম। গানটিতে বেঈমানের প্রতীক হিসেবে রাজাকার, মীর জাফর, সীমার, পাকিস্তানি, রাজাকার, নমরুদ এমন বেশকিছু শব্দ ব্যবহার করা হয়েছে।’ এটি অঞ্জনাকে নিয়ে মনির খানের ৪৩তম গান। গতকাল গানটি মুক্তি পেয়েছে এমকে মিউজিক২৪-এর ব্যানারে।

 

Tags

Related Articles

Close