বিনোদন

অধরা ও রোশনের উন্মাদ

Image may contain: 1 person, outdoor

চিত্রনায়ক জিয়াউল রোশান ও অধরা খান এবার নতুন সিনেমায় কাজ করতে যাচ্ছেন। সিনেমার নাম ‘উন্মাদ’। এটি পরিচালনা করবেন অপূর্ব রায় (অপূর্ব-রানা)। তিনি বলেন, নতুন সিনেমা শুরু করতে যাচ্ছি। রোশান ও অধরা দু’জনই এতে প্রধান দুটি চরিত্রে কাজ করবেন। গত পরশু সন্ধ্যায় এফডিসিতে এক নম্বর ফ্লোরে এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। চিত্রনায়ক রোশান বলেন, দারুণ একটি গল্প। আর অপূর্ব দাদা ভালো একজন নির্মাতা।

সিনেমার কাজটি নিয়ে আমি বেশ আশাবাদী। অধরা খান বলেন, অনেকদিন পর নতুন আরেকটি সিনেমায় কাজ করতে যাচ্ছি। ভালো একটি সিনেমার জন্য এতদিন অপেক্ষা করছিলাম। এতে আমাকে দর্শকরা ভিন্ন লুকে দেখতে পাবেন। উল্লেখ্য, রোশান অভিনীত সবশেষ ‘বেপরোয়া’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে ববির বিপরীতে রোশান অভিনয় করেন। সামনে রোশান অভিনীত এবং অনন্য মামুন পরিচালিত ‘মেকআপ’ ছবিটি মুক্তি পাবে। এছাড়া ‘জ্বিন’ নামে নতুন আরেকটি ছবির কাজও শেষ করেছেন এ অভিনেতা। অন্যদিকে, অধরা খান অভিনীত ‘নায়ক’ ও ‘মাতাল’ নামে দুটি ছবি মুক্তি পেয়েছে।
এছাড়া শাহীন সুমনের পরিচালনায় ‘পাগলের মতো ভালোবাসি’ নামের একটি ছবি মুক্তির অপেক্ষায়। এতে অধরা খানের বিপরীতে আসিফ নূরের পাশাপাশি সুমিত সেনকেও দর্শকরা দেখতে পাবেন।

Related Articles

Close