uncategorizedবিনোদন

আগামীকাল সারাদেশে মুক্তি পাচ্ছে ‘হৃদয়জুড়ে’

আগামীকাল শুক্রবার সারা বাংলাদেশে একযোগে মুক্তি পাচ্ছে রফিক শিকদারের কাহিনি এবং চিত্রনাট্য ও পরিচালনায় নতুন সিনেমা ‘হৃদয় জুড়ে’। চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন  বাংলাদেশি নায়ক নিরব ও কলকাতার চিত্রনায়িকা প্রিয়াঙ্কা সরকার। এই সিনেমার মধ্যমেই প্রথমবারের মতো ওপার বাংলার নায়িকা প্রিয়াঙ্কার সঙ্গে জুটি বেঁধেছেন এপার বাংলার নিরব।দেশের প্রায় ৫০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে  ‘হৃদয়জুড়ে’।

ছবিটি নিয়ে কম ঝাক্কি পোহাতে হয়নি পরিচালককে! ছবির নির্মাণ ও মুক্তি নিয়ে যেমন সমস্যা ছিল, তেমনি শুটিং চলাকালীন সময়ও নানান রকম ঝায় ঝামেলা ভীড় ছিল। ফলস্বরুপ চলচ্চিত্রটির শুটিংও বন্ধ ছিল বেশকিছুদিন।অবশেষে সব ঝামেলা মিটিয়ে মুক্তির আলো দেখছে ‘হৃদয়জুড়ে’।

সবাইকে প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন পরিচালক রফিক শিকদার। তার মতে, ‘এটি একটি মৌলিক গল্পের ছবি। আপনারা একবার হলেও আমার ছবিটি দেখবেন। তাহলেই আমাদের কষ্ট স্বার্থক হবে। ইতিমধ্যে ট্রেলারে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে ছবিটি।’

রোমান্টিক ঘরানার গল্পে নির্মিত ‘হৃদয়জুড়ে’ চলচ্চিত্রটি প্রযোজনা করেছে ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রোডাকশন।  নিরব, প্রিয়াংকা ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করছেন কাজী হায়াৎ, সুচরিতা, সুব্রত ও রোদেলাসহ অনেকে।

Tags

Related Articles

Close