বিনোদন

জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত জামশেদ শামীম

আর কে তুহিন; বিনোদন প্রতিবেদকঃ গতকাল ছিল ২১ ফেব্রুয়ারি। এই দিনটি বাঙালী জাতির সবার নিকটই বিশেষ একটি দিন। তবে এ সময়ের জনপ্রিয় অভিনেতা জামশেদ শামীমের নিকট এই দিনটি আরও একটি কারণে বিশেষ দিন। কারণ, এই দিনেই জন্মগ্রহন করেছেন জামশেদ শামীম। গতকাল প্রথম প্রহর থেকেই ফেইসবুকে তিনি ঘনিষ্ঠজন ও মিডিয়া ব্যাক্তিত্বদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছিলেন। কণ্ঠশিল্পী এবং ধ্রুব মিউজিক ষ্টেশনের কর্ণধার ধ্রুব গুহ, কন্ঠশিল্পী কাজী শুভ, প্রিন্স রুবেল সহ অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানান জামশেদ শামীমকে।

এছাড়া গতকাল সন্ধ্যায় জামশেদ শামীমের আড্ডাস্থল  মগবাজারের মুক্তিযোদ্ধা গলির সামনে নির্মাতা মাহিন আওলাদ, কণ্ঠশিল্পী পুলক, আর কে তুহিন, এইচ কে স্বাধীন, রাশেদ মামুন অপু, সুমন রেজা সহ আরও অনেকের উপস্থিতিতে কেক কেটে তার জন্মদিন সেলিব্রেট করা হয়।

জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত জামশেদ নিউজরুমবিডিকে জানান, জন্মদিনটা আসলে এমনি স্মরণীয় থাকে বা আনন্দেরও, আবার কিছুটা দুশ্চিন্তারও কারণ, “আরো একটা বছর বয়স বেড়ে গেল” আর বয়স বাঁড়াটা শুধু দুশ্চিন্তার না সুখের ব্যাপার এ ভাবনাটা আসলে গোলমাল পাকায়। একটা মিশ্র অনুভূতি জন্মদিনটা।গতকালের বেস্ট উইশ ছিল আমার বাচ্চার একটি ভিডিও উইশ, শেষে যে বলে না “লাভ ইউ পাপ্পা”। সারপ্রাইজ ছিল নির্মাতা মাহিন আওলাদ, স্বাধীন, সুব্রত চক্রবর্তী সবাই মিলে একদম আমাকে না জানিয়ে একটা কেক এনে আমরা যেখানে প্রতিদিন কাজ না থাকলে আড্ডা দেই সেখানে কেক কাটা, এটাই ছিল সারপ্রাইজ।

সবশেষে আসলেই এটাই বলতে চাই যে, যারা বিভিন্ন মাধ্যমে ফেসবুকে ফোনে মেসেঞ্জারে বা অন্যান্য যোগাযোগ মাধ্যমে আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং যারা জানাতে পারেনি কোনো না কোনো কারণে সবার প্রতি আমার ভালোবাসা । আমার জন্য দোয়া – আশীর্বাদ করবেন, আপনাদের শুভকামনায় রাখবেন, আপনাদের ভালোবাসায় রাখবেন । ধন্যবাদ ও ভালোবাসা সবাইকে।

Tags

Related Articles

Close