বিনোদন

লাল বল নিয়ে মৌমাছি

বিনোদন প্রতিবেদক: এ প্রজন্মের সম্ভাবনাময়ী চিত্রনায়িকা তানহা মৌমাছি। পরিচালক শাহীন সুমনের ‘কি দারুণ দেখতে’ সিনেমার মাধ্যমে রুপালী পর্দায় আত্মপ্রকাশ করেন। ইতিমধ্যেই তার ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ ও ‘অনেক দামে কেনা’ সিনেমা গুলো মুক্তি পেয়েছে। সবশেষ তাকে উত্তম আকাশ পরিচালিত শাকিব খান অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমায় আইটেম গানে পারর্ফম করতে দেখা গিয়েছে। এছাড়াও কাজ করছেন ইয়েস ম্যাডাম ও দখল নামের দুটি সিনেমায়।

এদিকে, তানহা মৌমাছি ‘লাল বল’ শিরোনামের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটি পরিচালনা করবেন এনটিভি অনলাইনের বিনোদন সাংবাদিক মাজার বাবু। এতে প্রধান চরিত্রে অভিনয়ের জন্য বুধবার (২৯ জানুয়ারি) চুক্তিবদ্ধ হলেন তানহা। তবে নায়ক চরিত্রে কে থাকবেন তা খুব শীঘ্রই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ঘোষণা করা হবে। ছবিটি সারগাম এন্টারটেইনমেন্ট চলচ্চিত্রের ব্যানার থেকে নির্মিত হবে।

এ প্রসঙ্গে মাজার বাবু বলেন, ‘গল্প ও চিত্রনাট্যের কাজ প্রায় শেষ, খুব শীঘ্রই সিনেমাটির শুটিং শুরু করব সিনেমায় ৩টি গান ব্যবহার করা হবে। গল্পের প্রয়োজনে আমাদের জাতীয় সংগীত ব্যবহার করব এই সিনেমায়। স্বাধীন বাংলাদেশে প্রথমবারের মতো কোনো চলচ্চিত্রে পুরো জাতীয় সংগীত ব্যবহার করা হবে। এছাড়াও সিনেমায় বিশেষ কিছু চমক রয়েছে। খুব শীঘ্রই মহরতের মধ্য দিয়ে আমরা তা প্রকাশ করব।

নতুন ছবি প্রসঙ্গে তানহা মৌমাছি বলেন, এটি ভালো গল্পের ছবি হবে বলে আশা রাখছি। বর্তমান যে ছবিগুলো হচ্ছে, তার চেয়ে একটু ভিন্ন প্রেক্ষাপটের ছবি এটি। আসলে ভালো একটি চিত্রনাট্য পেয়েছি। গল্প ভালো লেগেছে। যার কারণে এই ছবিতে কাজ করছি। কাজ শুরুর আগেই বলতে পারি, ভালো একটি চলচ্চিত্র হবে ‘লাল বল’।

Tags

Related Articles

Close