ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

খুলনা টাইগার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন রাজশাহী রয়্যালস

ক্রীড়া প্রতিবেদক: বঙ্গবন্ধু বিপিএলে খুলনা টাইগার্সকে হারিয়ে শিরোপা জিতেছে রাজশাহী রয়্যালস। ২১ রানের জয়ে প্রথমবারের মতো বিপিএল চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী।

মিরপুর শের-ই-বাংলায় শুক্রবারের ফাইনালে আগে ব্যাট করতে নেমে ইরফান শুক্কুরের ফিফটি এবং রাসেল ও মোহাম্মদ নওয়াজের ঝড়ো ব্যাটিংয়ে রাজশাহী করেছিলে ১৭০ রান। জবাবে খুলনা ১৪৯ রানের বেশি কর‍তে পারেনি।

শুরুতে টস হেরে ব্যাট করতে নেমে রাজশাহীর শুরুটা ভালো না থাকলেও ২০ ওভার শেষে ৪ উইকেটে ১৭০ রান করে রাজশাহী। খুলনার পাকিস্তানি বোলার আমির নেন ২টি উইকেট, ফ্রাইলঙ্ক ও শহিদুল নেন ১টি করে উইকেট। জবাবে ব্যাট করতে নেমে শামসুরের অর্ধ শতক ছাড়া আর কোন অর্ধশতক নেই খুলনা দলে। এমনকি ২ অঙ্কের ঘরেও যায়নি অনেকের রান। রাজশাহী দলের ইরফান ২ উইকেট, রাসেল নেন ২ উইকেট এবং নওয়াজ ও রাব্বী নেন ১টি উইকেট।

সংক্ষিপ্ত স্কোর

রাজশাহী: ২০ ওভারে ১৭০/৪ (লিটন ২৫, আফিফ ১০, শুক্কুর ৫২, মালিক ৯, রাসেল ২৭*, নওয়াজ ৪১*; আমির ২/৩৫, ফ্রাইলিঙ্ক ১/৩৩, শহিদুল ১/২৩)।

খুলনা: ২০ ওভারে ১৪৯/৮ (শান্ত ০, মিরাজ ২, শামসুর ৫২, রুশো ৩৭, মুশফিক ২১, নজিবুল্লাহ ৪, ফ্রাইলিঙ্ক ১২, শহিদুল ০, শহিফুল ৭*, আমির ১*; ইরফান ২/১৮, রাসেল ২/৩২, নওয়াজ ১/২৯, রাব্বী ২/২৯)।

Tags

Related Articles

Close