বিনোদন

বাংলাদেশের ১৮টি সিনেমা হলে বাসা বেধেছে কাঠবিড়ালী

নিয়ামুল মুক্তা পরিচালিত ‘কাঠবিড়ালি’ চলচ্চিত্রটি সব জল্পনা কল্পনা শেষ করে অবশেষে মুক্তি পাচ্ছে। আগামীকাল শুক্রবার এই সিনেমাটি দেশের ১৮টি সিনেমা হলে মুক্তি পাবে। চলচ্চিত্রটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ত্ব বিভাগের শিক্ষার্থী আসাদুজ্জামান আবীর।

পাবনার ভাঙ্গুড়া উপজেলার গজারমারা গ্রামে পরিচালক মুক্তার বাড়িতে ২০১৭ সালের মার্চে শুরু হয় কাঠবিড়ালী সিনেমাটির শুটিং হয়। এরপর গত ডিসেম্বরে সেখানকার একটি হলে ছবিটির প্রিমিয়ারও হয়। এতদিনের দীর্ঘ শুটিং যজ্ঞ শেষে সম্প্রতি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায় সিনেমাটি।

সিনেমাটিতে অর্চিতা স্পর্শিয়া ও আসাদুজ্জামান আবীর ছাড়াও অভিনয় করেছেন সাঈদ জামান, শাহরিয়ার ফেরদৌস, শিল্পী সরকার, হিন্দোল রায়, এ কে আজাদ, তানজিনা রহমান। সিনেমাটির  কাহিনী লিখেছেন পরিচালক নিজেই। চিত্রনাট্য করেছেন তাসনিমুল তাজ। সিনেমাটি নির্মিত হয়েছে চিলেকোঠা ফিল্মস’র ব্যানারে।

যে সব সিনেমা হলে ‘কাঠবিড়ালি’

স্টার সিনেপ্লেক্স (ঢাকা), ব্লকবাস্টার সিনেমাস্ (ঢাকা), বলাকা সিনেওয়ার্ল্ড (ঢাকা), মধুমিতা (ঢাকা), শ্যামলী সিনেমা (ঢাকা), আনন্দ ( ঢাকা), চিত্রামহল (ঢাকা), সিনেস্কোপ (নারায়ণগঞ্জ), মম ইন (বগুড়া), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), ছায়াবাণী (ময়মনসিংহ), বর্ষা (জয়দেবপুর), চন্দ্রিমা (শ্রীপুর), শঙ্খ (খুলনা), লিবার্টি সিনেপ্লেক্স (খুলনা), রুপকথা (পাবনা), শাপলা (রংপুর), অভিরুচি (বরিশাল)।

Tags

Related Articles

Close