ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

১৪টি সেলাই নিয়েও খেলতে চান মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক: হাতে চোট নিয়েও প্লে অফের ম্যাচগুলোতে খেলতে মুখিয়ে আছেন ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। গতরাতে ফিল্ডিং করতে গিয়ে হাতে মারাত্মক চোট পাওয়ায় এরই মধ্যে হাতে সেলাই পড়েছে ১৪টি। তবুও আগামীকাল সোমবার এলিমিনেটরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষেও মাঠে নামতে চান তিনি।

বারবার ইনজুরিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে খেলার মাঠে ফেরা ম্যাশ বঙ্গবন্ধু বিপিএলের সামনের প্লে-অফের ম্যাচগুলো মিস করতে চাননা। তার এই মানসিকতা দেখে খেলার ব্যবস্থা করে দেওয়ার বিষয়ে কথা বলেছেন বিসিবি’র প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তিনি বলেন,  ‘ওর হাতে যে চোট তা আনপ্লেয়েবল নয়। ম্যাচের গুরুত্ব বিবেচনা করে উনি যদি খেলতে চান আমরা ব্যবস্থা করে দেব।’

উল্লেখ্য, বঙ্গবন্ধু বিপিএলে শনিবার রাতে খুলনা টাইগার্সের রান তাড়ায় একাদশ ওভারে মেহেদি হাসানের বলে ড্রাইভ করেছিলেন রাইলি রুশো। বল তীব্র গতিতে উড়ে যাচ্ছিল কাভার দিয়ে। মাশরাফি বাঁ দিকে ঝাঁপিয়ে চেষ্টা করেছিলেন ক্যাচ নিতে। কিন্তু পারেননি হাতে জমাতে। বল তার হাতে ছোবল দিয়ে রেখে যায় ছাপ। ফিজিওর সঙ্গে মাঠ ছাড়েন তখনই। আর মাঠে ফিরতে পারেননি। ম্যাচের পর সংবাদ সম্মেলনে ঢাকার প্রতিনিধি হয়ে আসা এনামুল হক জানান, অনেকটাই কেটে গেছে তাদের অধিনায়কের হাতের তালু। পরে ঢাকার ম্যানেজার আহসানউল্লাহ হাসান নিশ্চিত করেন, মাশরাফির হাতে সেলাই দিতে হয়েছে ১৪টি।

Tags

Related Articles

Close