বিনোদন

প্রত্যয় খানের প্রথম গান ‘আড়াল’

 

এ প্রজন্মের শ্রোতাপ্রিয় শিল্পী প্রত্যয় খান নিয়ে এসেছেন ’আড়াল’ শিরোনামে একটি গান । নতুর বছরের প্রথম দিনে প্রকাশ করতে যাচ্ছেন নতুন গান ’আড়াল’ এর মিউজিক ভিডিও। গানটি লিখেছেন গীতিকার জিয়াউদ্দিন আলম। আড়াল শিরোনামের এই গানটির মিউজিক ভিডিও প্রকাশ করছেন জিসান মাল্টিমিডিয়া। আড়াল গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন প্রত্যয় খান নিজেই।

গতকাল ১ জানুয়ারী রোজ বুধবার বিকেল ৩টায় প্রযোজনা প্রতিষ্ঠান জিসান মাল্টিমিডিয়া’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে ‘আড়াল’ গানটির এক্সক্লুসিভ ভিডিও। গল্প নির্ভর ‘আড়াল’ মিউজিক ভিডিওটি নির্মান করেছেন সৌামত্র ঘোষ ইমন । আর এতে মডেল হয়েছেন প্রত্যয় খান ও অনিপা।

প্রত্যয় খান বলে, ‘আড়াল’ গানটি যখন সুর করি তখন রকন জানি মনে হচ্ছে আমার ক্যারিয়ারে আরো একটি ভালো গান যোগ হচ্ছে। প্রায় সময় গানটি গানটি অডিও একা একা আমি শুনি। এতো ভালো গান হয়েছে। আমার নিজের গান বলে বলছি না। আড়াল গানের ফ্যান হয়ে গেলাম আমি। আর জিয়াউদ্দিন আলম আমার ক্যারিয়ারের হিট গানের গীতিকার । জিয়াউদ্দিন আলম লেখা সব কয়টি গানই শ্রোতাপ্রিয় হয়েছে। আমাদের জুটির ৮ নাম্বার গান প্রকাশ হতে যাচ্ছে। আশা করছি নতুন বছরের আমার গাওয়া প্রথম হিট গান হতে যাচ্ছে। শ্রোতাদের খুব পছন্দ হবে।

জিসান মাল্টিমিডিয়া জানায়, নতুন বছরের প্রথমদিন তাদের জনপ্রিয় ইউটিউব চ্যানেল জিসান মাল্টিমিডিয়া প্রকাশিত হবে ‘আড়াল’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক ,বাংলালিংক ভাইব, রবি রবি স্প্ল্যাশ এবং স্বাধীন মিউজিক’এ।

Related Articles

Close