বিনোদন

নিশীতা বড়ুয়ার গানে মুগ্ধ আদনান সামি

 

আমাদের একজন কণ্ঠশিল্পী আছেন অনেকের কন্ঠ থেকে যার কন্ঠ নিমিষেই আলাদা করা যায়। ব্যাতিক্রমী এই কন্ঠের যাদুতেই তিনি বেশ সফলতার সঙ্গেই এগিয়ে যাচ্ছেন। তিনি নিশীতা বড়ুয়া। যার কন্ঠ মুগ্ধ করে দেয় যে কাউকে। সফলতার রাস্তাও সমসাময়িক কন্ঠ শিল্পী দের তুলনায় তার ঝুলিটা ভারি। দেশের সীমানা ছড়িয়ে দেশের বাইরের সিনেমায়ও গান করেছেন তিনি।

তার গান অনায়াসে সবার মনে মুগ্ধতা ছড়িয়ে দেয়। তবে এবার নিশীতার গান শুনে মুগ্ধ যিনি হয়েছেন তিনি সাধারণ কেউ নন। তিনি উপমহাদেশের কিংবদন্তি সঙ্গীতশিল্পী আদনান সামি। গত বছরের সেপ্টেম্বর মাসে নিশীতা বড়ুয়া তার কন্ঠে উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী আদনান সামীর জনপ্রিয় কিছু গান নিজের কন্ঠে তুলে নিয়ে ‘আদনান সামী ম্যাশাপ’ নামে নিজেরই অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আপলোড করেন। ম্যাশাপটি প্রকাশের পর থেকেই নিশীতা তার গায়কীর জন্য ভীষণ প্রশংসা কুঁড়াচ্ছিলেন। এবার সেই ম্যাশাপটি নজর কেড়েছে স্বয়ং আদনান সামির। তিনিও যে নিশিতার গায়কীতে হয়েছেন তার প্রামাণ তার কমেন্টই। নিশীতাকে শুভেচ্ছা জানিয়ে প্রকাশিত গানটির নীচে কমেন্টের স্থানে আদনান সামী লিখেছেন ওয়লে ডান, গড ব্লেজ ইউ।

আর এমন অভাবনীয় প্রশংসায় নিশিতা উচ্ছাসিত হয়ে নিশিতা তার ফেইসবুক আইডিতে পোস্ট করেন, টাকা, পয়সা, শো কিচ্ছু লাগবেনা আমার…..
এরকম Shock মাঝে মাঝে খেলেই চলবে…… নিজেকে স্বার্থক মনে হবে। 😁
Thanks God that the Tribute reached to the person for whom it was.
#AdnanSami Ji, Thanks for making the New Year Memorable by your blessings.

Tags

Related Articles

Close