uncategorizedবিনোদন

মাসুম আওয়ালের কথায় জিয়া খানের মিউজিক্যাল ফিল্ম

ইংরেজি নতুন বছরকে ঘিরে যেন সবার আনন্দ উদ্দীপনার শেষ নেই। সব অঙ্গনেই নতুন বছরকে বরণ করে নিতে চলছে নানান জল্পনা, কল্পনা ও আয়োজন। সংগীত অঙ্গনও বাদ যায়নি এর থেকে। ২০২০ সাল উপলক্ষে গীতিকার, সুরকার, গায়ক, সংগীত পরিচালকগণ তৈরী করেছেন নতুন নতুন গান। সেই ধারাবাহিকতায়ই প্রকাশ পেল জনপ্রিয় সুরকার, সংগীত পরিচালক ও কন্ঠশিল্পী জিয়া খানের নতুন একটি মিউজিক্যাল ফিল্ম।

গীতিকবি মাসুম আওয়াল

গানটির শিরোনাম ‘ ভুল করে ভোলা যায় না”। গানটির কথা লিখেছেন ছড়াকার ও গীতিকবি মাসুম আওয়াল। গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন জিয়া খান নিজেই। বছরের শেষ রাতে ডার্ক শ্যাডো এন্টারটেইনমেন্ট’ র ইউটিউব চ্যানেলে ভুল করে ভোলা যায় না গানের ভিডিও ফিল্মটি উন্মুক্ত করা হয়েছে। ফিল্মটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও তানভীর। ফিল্মটি নির্মাণ করেছেন এহসান চৌধুরী।

জিয়া খান এদেশের একজন জনপ্রিয় সুরকার ও সংগীত পরিচালক। কিছুদিন আগেই তার সুরে কন্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন। তার উল্লেখযোগ্য অনেক কাজ রয়েছে। জিয়া খান গান করেছেন দুই বাংলার বিখ্যাত সব কন্ঠ শিল্পীদের নিয়ে। ২০১৬ সালে তিনি দুই বাংলার কন্ঠশিল্পীদের নিয়ে ছায়াশরীরী নামে একটি মিক্সড অ্যালবাম করেছিলেন। সেই অ্যালবামের শিরোনাম (ছায়াশরীরী) গানটি গেয়েছিলেন গীটার জাদুকর আইয়ুব বাচ্চু। এটিই ছিল তার জীবনের সবশেষ গান। আর এই গানটি আইয়ুব বাচ্চু অন্যের সুরে গেয়েছিলেন দীর্ঘ নয় বছরের বিরতি ভেঙে।

https://youtu.be/1XXjAVFcgV0
Tags

Related Articles

Close