বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

ফুলবাড়ীতে ১ যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

sakhipur child dead bodyমোস্তাফিজুর রহমান সুমন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে বেতদিঘী ইউনিয়নের মালঞ্চ দামার পাড় উচ্চ বিদ্যালয়ের সংলগ্ন গাছ থেকে ১ যুবকের গলায় দড়ি দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোকসেদ আলীর জানান, আজ সোমবার (১৩জুন) সকাল সাড়ে ৬টায় বেতদিঘী ইউনিয়নের মালঞ্চ স্কুলের সংলগ্ন এলাকা থেকে খবর পেয়ে থানার তদন্ত অফিসার মোঃ আব্দুর রহমান কে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পাঠান। ঘটনাস্থলে গিয়ে দেখেন, মালঞ্চ দামার পাড় উচ্চ বিদ্যালয়ের সংলগ্ন একটি গাছে ঝুলন্ত অবস্থায় আছে। স্থানীয় জনগণ ও ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে গাছ থেকে লাশ নামিয়ে ফুলবাড়ী থানায় নিয়ে আনেন। তবে লাশটির এখনও পর্যন্ত কোন পরিচয় পাওয়া যায়নি। লাশটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠিয়ে দেয়া হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি বাই সাইকেল ও সাইকেলে রাখা একটি ব্যাগ উদ্ধার করেন। ব্যাগে ছিল রং মাখা একটি প্যান্ট ও একটি শার্ট। এতে করে পুলিশ ধারণা করছে সে রঙের কাজ করতো। তবে হত্যা না আতœহত্যা ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।হয়েছে।এ ব্যাপারে ফুলবাড়ী থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

ঘটনার বিবরণে এলাকাবাসীরা জানান, সকাল সাড়ে ৬টায় ঐ এলাকার মোঃ বক্কর আলীর নাতি মোঃ সাজ্জাদ হোসেন (৭) প্রকৃতির ডাকে সাড়া দিলে স্কুলের এলাকায় গিয়ে দেখেন মালঞ্চ দামার পাড় উচ্চ বিদ্যালয় সংলগ্ন গাছে ঝুলন্ত অবস্থায় একটি লাশ দেখতে পান। সে লাশ দেখে চিৎকার করলে এলাকার লোকজন ঘটনা স্থলে আসেন এবং ফুলবাড়ী থানাকে বিষয়টি জানান।

Related Articles

Close