বিনোদন

রাতুলের পরিচালনায় ‘একজন সুফিয়ানের গল্প’

milu

মোঃ মানিক খান; বিনোদন প্রতিনিধিঃ আজ ২৪ নভেম্বর ঢাকার বিভিন্ন লোকেশন থেকে নেয়া হবে- রাতুল তালুকদারের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় এবং সহযোগী ডিরেক্টর জয় সরকারের সহযোগিতায় ও “একটি টিভি বাংলা প্রযোজনায় এবং বরিশাল মিডিয়া স্টেশন প্রোডাকশনের পরিবেশনায় ‘একজন সুফিয়ানের গল্প’ নাটকটির শুটিং।

il

এই ‘একজন সুফিয়ানের গল্প’ নাটকের অভিনয়ে থাকছেন : জুয়েল হাসান, ইরা হাসান, নিলা ইসলাম, রাসেল মিয়া, সানজিদা মিলা, রাতুল, রোজান, সাফিন, ইমরান, হাসান, পলক, হাবিব, প্রমুখ। এবং এই নাটকটিতে সহকারী পরিচালক হিসেবে রয়েছে ‘তানভির ইয়াকুব এবং চিত্রগ্রহণে সোহাগ শরীফ।

mj

‘একজন সুফিয়ানের গল্প’ নাটকটির কাহিনী সংক্ষেপ— এক চাকুরিজীবী পরিবারের দশবছরের ছোট্ট ছেলে সুফিয়ান। ছোট থেকেই মানুষ হয়েছে গৃহকর্মীদের আদর স্নেহে। ছোট থেকেই সুফিয়ান বাবা মায়ের ভালোবাসা আদর স্নেহ থেকে বঞ্চিতর কস্টটা বুকে লালন করে রেখেছে।এরিমধ্যে মা যখনই ভেবেছে যে সে চাকুরী ছেড়ে ছেলেকে এবং সংসারে সময় দিবে ঠিক তখনই গাড়ি দূর্ঘটনায় মারা যান বাবা মা দুজনেই। এরপরেই নেমে আসে সুফিয়ানের উপর কালো ছায়া। পরবর্তীতে সুফিয়ানের কি হয় তা দেখতে চোখ রাখুন টিভি বাংলা চ্যানেলে।

Tags

Related Articles

Close