uncategorizedবিনোদন

মুক্তির অপেক্ষায় রয়েছে তানজিনা তিশা অভিনীত নয়টি নাটক

 

tis

অনলাইন ডেস্কঃ এ সময়ের ব্যস্ততম ও জনপ্রিয় অভিনেত্রীদের নাম বলতে গেলে অবশ্যই প্রথম সারিতে রাখতে হবে তানজিন তিশার নাম। মিউজিক ভিডিও দিয়ে নজরে আসা এই গ্ল্যামার কন্যা বর্তমানে দাপটের সাথে অভিনয় করে যাচ্ছেন টিভি নাটকে। তার নাটকগুলো টিভি ও ইউটিউবে মুক্তি পাওয়ার সাথে সাথে লুফে নিচ্ছে দর্শকরা।তাই নির্মাতারাও তাদের নাটকগুলোর জন্য বেছে নিচ্ছেন এই সুন্দরী অভনেত্রীকে। ফলে সর্বদা লাইট ক্যামেরা অ্যাকশনের মাঝেই দিন রাত কাটছে তার। এই মুহুর্তে তানজিন তিশা অভিনীত নয়টি নাটক মুক্তির অপেক্ষায় রয়েছে। গত ১১ নভেম্বর তার ফেইসবুক পেজে তানজিন তিশা তার মুক্তির অপেক্ষায় থাকা নাটকগুলোর নিয়ে একটি পোস্ট দেন৷ নাটকগুলো হচ্ছে –

১. চরিত্রঃ চরিত্র নাটকটি পরিচালনা করেছেন সাজ্জাদ সুমন। নাটকটিতে তানজিন তিশার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা  আফরান নিশো।

২. পলিটিক্সঃ পলিটিক্স নাটকটি পরিচালনা করেছেন পরিচালক সঞ্জয় সমাদ্দার।নাটকটিতে তানজিন তিশার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব।

car

 

৩. শেষ ভালোবাসা: মুক্তির অপেক্ষায় থাকা তানজিনা তিশা অভিনীত আরেকটি নাটক হলো  শেষ ভালবাসা। নাটকটি পরিচালনা করেছেন তপু খান। নাটকটিতে তানজিন তিশার  সাথে অভিনয় করেছেন কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান।

৪. রংবাজঃ রংবাজ নাটকটি নির্মাণ করেছেন বি.ইউ শুভ। এতে অভিনয় করেছেন  তানজিন তিশা, জিয়াউল ফারুক অপূর্ব। 

৫. বিয়ের নাম বেদনাঃ তানজিন তিশা অভিনীত বিয়ের নাম বেদনা নাটকটিতে তিশার সাথে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। নাটকটি পরিচালনা করেছেন রুবেল হাসান। 

৬. শেষ মুহূর্তেঃ শেষ মুহূর্তে নাটকটি পরিচালনা করেছেন মোহন আহমেদ। আর এতে অভিনয় করেছেন- তানজিন তিশা ও ফারহান আ. জোভান।

pac

 

৭- ঘর জামাই হতে চাই নাঃ তানজিন তিশা অভিনীত আরেকটি নাটকের নাম ঘর জামাই হতে চাই না। ঘর জামাই হতে চাই না নামক নাটকটি পরিচালনা করেছেন রুবেল হাসান। এতে অভিনয় করেছেন তানজিন তিশা ও জিয়াউল ফারুক অপূর্ব।

৮. গিটারিস্ট: তানজিন তিশার গিটারিস্ট নাটকটিও মুক্তির মিছিলে রয়েছে। নাটকটি পরিচালনা করেছেন বি.ইউ শুভ আর এতে অভিনয় করেছেন তানজিন তিশা, জিয়াউল ফারুক অপূর্ব।

৯. সেই তুমিঃ পরিচালক নাজমুল রনি পরিচালিত তানজিন তিশা অভিনীত সেই তুমি নাটকটিও রয়েছে মুক্তির অপেক্ষায়। এই নাটকটিতে তানজিন তিশা সাথে আরও অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব।

Tags

Related Articles

Close