বিনোদন

অভিনেতা কালা আজিজ চলে গেলেন না ফেরার দেশে

act

বিনোদন প্রতিবেদক;নিউজরুমবিডিঃ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা কালা আজিজ আর নেই।  শনিবার (২৩ নভেম্বর) রাত দশটায় নিজ বাসভবনে আজিজ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান। মৃত্যুকালে কালা আজিজের বয়স হয়েছিল ৬৫ বছর। দুই ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

এ বিষয়ে জায়েদ খান জানান, ‘কালা আজিজ সাহেবের ছেলে সুফল শেখ আমাদের শিল্পী সমিতির সদস্য। আমরা উনার বাসায় যাচ্ছি। তার পরিবারের সঙ্গে আলোচনা করবো। তারা যদি চায় তাহলে আগামীকাল মরদেহ এফডিসিতে নিয়ে আসবো। যেন তার প্রিয়জনরা শেষবারের মতো তাকে দেখতে আসতে পারেন।’

কালা আজিজের স্ত্রী মারা গিয়েছেন বেশ কয়েক বছর হলো। কালা আজিজের স্ত্রী ব্রেন স্ট্রোক করে মারা যান। স্ত্রী মৃত্যুর পর কালা আজিজ নিজেও অসুস্থ হয়ে পড়েন। অনেকদিন ধরেই তিনি ডায়াবেটিস ও কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন।

কালা আজিজ অভিনয় করেছেন প্রায় তিন শতাধিক সিনেমায়। ‘পদ্মার প্রেম’ সিনেমায় তাকে সর্বশেষ দেখা যায়। এ মাসেরই মাসের প্রথম দিন মুক্তি পেয়েছিল সিনেমাটি। হারুন-উজ-জামান পরিচালিত সিনেমাটি একসঙ্গে বাংলা, ওডিশা ও ভোজপুরি ভাষায় নির্মিত হয়েছে। এখনও ভোজপুরিতে চলছে এই সিনেমা। এর মাঝেই সবাইকে ছেড়ে চলে গেলেন আজিজ।

Tags

Related Articles

Close