বিনোদন

প্রেম আমাকে কিছুই দেয়নি – কন্ঠশিল্পী আকবর

akb

বিনোদন প্রতিবেদক;নিউজরুমবিডিঃ এক বছরের বিরতির পর আবার নতুন গানে কণ্ঠ দিলেন ইত্যাদিখ্যাত কণ্ঠশিল্পী আকবর। গত শনিবার (১৬ নভেম্বর)  নতুন গানে কণ্ঠ দেন তিনি। গানটির শিরোনাম  ‘প্রেম আমাকে দেয়নি কিছুই’।

প্রেম আমাকে দেয়নি কিছুই/এ কথাতো সত্য না/প্রেম তো সুখের স্মৃতি দিলো/দিলো মধুর যন্ত্রণা- এমন কথামালায় গানটি লিখেছেন প্রসেনজিৎ মণ্ডল। গানুটির সুর ও সংগীতায়োজন করেছেন অমিত কর।

এই গান প্রসঙ্গে আকবর বলেন, ‘খুবই সুন্দর কথার একটি গান। অনেক দিন পর এমন সুন্দর একটি গান গেয়ে খুবই ভালো লাগছে।’ শারিরীক অবস্থার কথা জানতে চাইলে তিনি বলেন, ‘এখন আমি বেশ সুস্থ আছি। স্টেজ শো’ও শুরু করেছি। রোববার (১৭ নভেম্বর) কুমিল্লাতে একটি কনসার্ট করেছি। সামনে বিদেশেও সফর আছে। আমার জন্য সবাই দোয়া করবেন, যাতে সুস্থ থাকতে পারি। নিয়মিত গান করতে পারি।’

২০১৭ সাল থেকে কিডনিসহ নানা সমস্যায় আক্রান্ত হন রিক্সাচালক থেকে গায়ক হয়ে উঠা আকবর। সে বছর ইত্যাদির সঞ্চালক হানিফ সংকেতের সহায়তায় তিনি বেশ সুস্থ হয়ে উঠেন। এরপর কিছুদিন ভালো থাকলেও চলতি বছরের শুরুর দিকে ফের অসুস্থ হয়ে পড়েন তিনি। এবার  হানিফ সংকেতের পাশাপাশি প্রধানমন্ত্রীও সহযোগিতার হাত বাড়ান। তার সহায়তায় দীর্ঘ চিকিৎসার পর ফের সুস্থ হয়ে উঠেন আকবর।

Tags

Related Articles

Close