বিনোদন

নির্মাতা বান্নাহ এবার অভিনেতা

bana

বিনোদন প্রতিবেদক;নিউজরুমবিডিঃ অল্প সময়ে বেশকিছু জনপ্রিয় নাটক নির্মাণ করে আলোচনায় এসেছেন তরুণ নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ। এবার আবারও আলোচনায় এলেন এই অভিনেতা। তবে এবার আর নির্মাতা হিসেবে নন, অভিনেতা হিসেবে।সম্প্রতি ‘ম্যাড বয়’ নামক একটি নাটকে অভিনয়ের মাধ্যমে অভিনয়ে নাম লিখিয়েছেন মাবরুর রশিদ বান্নাহ। বান্নাহকে নাটকটির মূল চরিত্রে দেখা যাবে। নাটকটির পরিচালনা করেছেন তৌহিদ আশরাফ।

অভিনয় প্রসঙ্গে বান্নাহ বলেন, ‘তৌহিদ আশরাফ যখন চিত্রনাট্যে এই চরিত্রটি পড়ে শোনালো তখন বেশ ভালো লাগলো। আর সেই চাইছিল আমি যেন তার একটা কাজে অভিনয় করি। চরিত্রটির নাম তন্ময়, চিত্রনাট্য পড়ার পরে কেন জানি মনে হলো আমি তন্ময়। কত জনপ্রিয় নাটক বানিয়েছি, কিন্তু অভিনয় করবো ভাবিনি। একটা নতুন অভিজ্ঞতা।’

নাটকের গল্প লিখেছেন মোসাব্বির হোসেন। নাটকটিতে বান্নাহর সাথে আরও অভিনয় করেছেন জাইনা খুশবু, মনিরা মিঠু, রুমানা, ঐশিক, রকি খান, রত্না, রাজু আহসান। নাটকটি প্রযোজনা করেছেন আকবর হায়দার মুন্না। শিগগির ইউটিউব চ্যানেল বিগবি’তে নাটকটি প্রচার করা হবে।

উল্লেখ্য, এর আগেও তিনি অভিনয় করেছেন। তবে পরিচালনা নিয়েই ব্যস্ত ছিলেন তিনি। অতঃপর দীরঘ ১০ বছর পর আবার ফিরে এলেন অভিনয়ে।

Tags

Related Articles

Close