বিনোদন

জাহেদ তানভীরের প্রথম মৌলিক গান আছো নাকি বেশ

মোঃ মানিক খান, বিনোদন প্রতিনিধিঃ রিলিজ হলো এ প্রজন্মের তরুণ লেখক মেহেদী হাসান লিমনের লেখা নতুন গান।  আছো নাকি বেশ শিরোনামের গানটির শিল্পী জাহেদ তানভীর।  স্বামীর অনুপস্থিতিতে দিনের পর দিন অন্য ছেলের সঙ্গে প্রেম করে চলছে স্ত্রী। লুকিয়ে লুকিয়ে এসব দেখছেন স্বামী। ছবিও তুলে রাখছেন। একদিন স্ত্রীর কাছে সব তুলে ধরলেন। মৃত্যুর পথ খুঁজে নিলেন তিনি। এমনই গল্পের মন ছুঁয়ে যাওয়া এক গানের ভিডিও নিয়ে হাজির হয়েছেন জাহেদ তানভীর।

এর আগে গান শেখা আর চর্চার পাশাপাশি অংশ নিয়েছেন নানা প্রতিযোগিতায়। জাহেদ প্রকাশ করলেন নিজের প্রথম মৌলিক গান ‘আছো নাকি বেশ’। ২৭ অক্টোবর বেলা ৩টায় সিএমভি’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হওয়া বিশেষ এই গানটি লিখেছেন এই প্রজন্মের তরুণ লেখক মেহেদী হাসান লিমন। সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। কণ্ঠের পাশাপাশি এর সুরটাও করেছেন শিল্পী নিজেই।

গানটির সূত্র ধরে গল্পনির্ভর একটি ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। যেখানে শিল্পীর উপস্থিতির পাশাপাশি মডেল হিসেবে আছেন সিনথিয়া ও অনন্য। জাহেদ তানভীর বলেন, ‘অবশেশে আমি আমার মৌলিক গান প্রকাশ করলাম। ধন্যবাদ সংশ্লিষ্ট প্রতিটি মানুষকে। আমার বিশ্বাস, গানটি আপনাদের মন ভরাবে। সঙ্গে ভিডিওটিও চোখের আরাম দেবে। সবার কাছে ভালোবাসা চাই, আর কিছু নয়।

Tags

Related Articles

Close