uncategorized

শুভ, শুভ, শুভদিন/ পরীমণির জন্মদিন।

Image may contain: 1 person, standing, outdoor and nature

রাফিউজ্জামান রাফিঃ পরী নিয়ে লেখা হয়েছে নানান রুপকথা, কল্পকাহিনী, কবিতা ও গান। আর সর্বত্রই পরীকে বর্ণনা করা হয়েছে অপরূপ রূপবতী হিসেবে। কেননা পরীরা সাধারণত অপরুপ সৌন্দর্যের অধিকারী হয়ে থাকে। তবে কথাটি পৃথিবীর সমান আয়ু নিয়ে লোকমুখে প্রচলিত থাকলেও কেউ কিন্তু দেখেনি। তাই পরী যে সুন্দরী, রুপবতী এর কোনো প্রমাণ ছিল না। তবে কয়েক বছর হলো আমরা সবাই পরী নিজ চোখে দেখেছি এবং পরী যে আসলেই রুপেশ্বরী, পড়ি যেদিকে তাকায় সেদিকটাই যে সুন্দর হয়ে যায়, পরী যাই করে যাই পড়ে তাই যে অসামান্য হয়ে যায় তারও প্রমাণ পেয়েছি। আর তা সম্ভব হয়েছে ঢালিউডের কল্যাণে। কেননা ঢালিউড না থাকলে যে আমাদের কখনোই পরী দেখা হতো না। আপনারা নিশচয়ই বুঝতে পারছেন কার কথা বলছি! জ্বী, ঢালিউডের লাস্যময়ী নায়িকা পরীমণির কথাই বলছিলাম।

আজ আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ঢাকাই চলচ্চিত্রের নামের সাথে রুপের মিল থাকা এই মিষ্টি নায়িকার জন্মদিন। এ নিয়ে তার আয়োজন টাও পরীর মতোই এক্সেপশোনাল এবং ব্যাতিক্রম। কেননা পরী প্রতিবছরের মত এবারও বিশেষভাবে দিনটি কাটানোর পরিকল্পনা করেছেন তিনি। আজ দুপুরে রাজধানীর একটি পথশিশু কেন্দ্রে সময় কাটাবেন নায়িকা। সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে নেবেন। পরীর এই শুভ উদ্যোগ পথশিশুদের আজকের দিনটাকে নিশ্চয়ই শুভ করে তুলবে।

নিজের জন্মদিন নিয়ে পরীমনি বলেন, ‘শিশুদের সঙ্গে সময় কাটানোর মধ্যে যে আনন্দ রয়েছে, তা বলে বোঝানো যাবে না। বিশেষ করে প্রতি জন্মদিনের দিন যখন শিশুরা মাথায় জন্মদিনের টুপি পরে একসঙ্গে আনন্দ করে, তা দেখতে আমার ভীষণ ভালো লাগে। সে কারণে প্রতি জন্মদিনেই আমি পথশিশুদের সঙ্গে নিজের আনন্দটা ভাগাভাগি করে নিই।’ পোশাক নিয়ে তিনি বলেন, ‘আমার জন্মদিনের অনুষ্ঠানে ছেলেরা এবার সাদা ও আর মেয়েরা বেগুনি রঙের পোশাক পরবেন।’ অতএব বলাই যায়, শুভ শুভ শুভ দিন, পরীমণির জন্মদিন।

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় তার। এরপর ‘রক্ত’, ‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘স্বপ্নজাল’সহ বেশ কিছু চলচ্চিত্র উপহার দিয়েছেন।সম্প্রতি চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’র শুটিং শেষ করেছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।

 

Related Articles

Close