ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

এক্সট্রা-অর্ডিনারি পারফরম্যান্স না করলে সুযোগ পাওয়া কঠিনঃ ইমরুল

14572236_1836958543203441_6018170927724215755_nনিউজরুমবিডি স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বনাম ইংল্যান্ড একাদশের মধ্যকার একমাত্র সীমিত ওভারের প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরি হাঁকিয়েছেন ইমরুল কায়েস। তার ব্যাটের উপর ভর করেই ৩০৯ রান সংগ্রহ বিসিবি একাদশ।

মঙ্গলবার ফতুল্লায় প্রস্তুতি ম্যাচে ইংলিশ বোলারদের বেধরক পিটিয়ে ১২১ রানের ইনিংস খেলেন কায়েস। ইমরুল তার ইনিংসটি সাজিয়েছেন ৯১ বলে ১১টি চার ও ৬টি ছক্কায়।

প্রস্তুতি ম্যাচের সেঞ্চুরিয়ান ইমরুল কায়েস তবুও মনে করেন, দলে সুযোগ পেতে হলে এক্সট্রা-অর্ডিনারি পারফরম্যান্স করতে হবে। নতুবা মূল একাদশে সুযোগ পাওয়া কঠিন।

ম্যাচ শেষে ইমরুল কায়েস সংবাদমাধ্যমের সেঞ্চুরি কতটা উপভোগ করেছেন? এমন প্রশ্নের জবাবে বলেন, ‘অবশ্য এটা আন্তর্জাতিক ম্যাচ না। তবে আন্তর্জাতিক ম্যাচের মতো সবকিছু ছিল। আমার জন্য সেঞ্চুরিটা খুব দরকার ছিল। অনেক দিন পর এমন একটা ইনিংস খেলতে পারলাম। নিজের কাছে খুব ভালো লাগছে আর সাথে আত্মবিশ্বাসটা বেড়েছে। এমন একটা দলের সঙ্গে শতক করাটা অনেক বড় আত্মবিশ্বাসের ব্যাপার।

সেঞ্চুরিটা দরকার ছিল? খুলে বলবেন কি… ইমরুল কায়েস বলেন, ‘হ্যাঁ, সেঞ্চুরিটা দরকার ছিল। কারণ বাংলাদেশ দল এখন চ্যালেঞ্জ হয়ে গেছে। অনেক প্রতিযোগিতা আছে। এখন গড়পড়তা পারফরম্যান্স করে টিকে থাকা খুব কঠিন। একটু এক্সট্রা-অর্ডিনারি পারফরম্যানস না করলে সুযোগ পাওয়া কঠিন। শেষ একটা ওয়ানডে খেলার পর দুটি ওয়ানডেতে আমি বসে ছিলাম। আমার মনে হয়েছে, হয়তো বা আমাকে আরো ভালো কিছু করতে হবে। যার জন্য হয়তো বা আজকে এই জিনিসটা আমাকে সহায়তা করেছে।

Tags

Related Articles

Close