আন্তর্জাতিকক্যাম্পাসজাতীয়বাংলাদেশরাজনীতিলাইফস্টাইলসর্বশেষ নিউজ

ছাত্রলীগ নেতার চিকিৎসায় অনুদান দিলেন প্রধানমন্ত্রী

41570850_2170084673213548_2216787948957859840_n নিউজরুমবিডি.কম: ক্যান্সার রোগে আক্রান্ত টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ তাওহিদুজ্জামান রানা এখন মৃত্যুশয্যায়। এমন সংবাদ শুনতে পেয়ে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আ.লীগের সভাপতি শেখ হাসিনা তাৎক্ষণিকভাবে এই ছাত্রলীগ নেতার চিকিৎসার তার নিজস্ব তহবিল থেকে ২ লক্ষ টাকা  জন্য অনুদান দেয়ার ঘোষণা দিয়েছেন। এ সময় তিনি এই ছাত্রলীগ নেতার দ্রুত সুস্থতা কামনা করেন।

টাঙ্গাইল-০৭ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মোঃ একাব্বর হোসেন রানার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা, আ.লীগের বেশ কয়েকজন নেতা লক্ষাধিক ও অন্যান্য শুভাকাঙ্খিদের সহায়তায় সর্বমোট ৪ লক্ষ টাকা রানার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানা গেছে। আরও বেশ কয়েকজন নেতা রানার চিকিৎসা ব্যয় হিসেবে অনুদান দিবেন বলেও জানা গেছে।

এছাড়াও বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রােব্বানী প্রায় ১ লক্ষ ৮০ হাজার টাকা সংগ্রহ করেছেন বলেও জানা গেছে।
উল্লেখ্য যে, তাওহিদুজ্জামান রানার গলায় নন-হসকিন লিস্ফোমা ক্যান্সার হয়েছে। বর্তমানে সে ভারতের যশোদা হাসপাতালে চিকিৎসাধীন। সুস্থ্য হওয়ার জন্য তার প্রায় ৮ টি কেমো থেরাপি দিতে হবে যার চিকিৎসা ব্যয় আনুমানিক ১৮ লক্ষ টাকা।

রানা মাননীয় প্রধানমন্ত্রীসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সবার কাছে দোয়া চেয়েছেন, যেন অতি শীঘ্রই তিনি সুস্থ্য হয়ে দেশে ফিরে আসতে পারেন।

Related Articles

Close