ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

জ্যামাইকা টেস্টে সম্ভাব্য টাইগার একাদশ

স্বাগতিক উইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচে মাঠে নামবে টাইগার বাহিনী। বৃহস্পতিবার জ্যামাইকার কিংসটন ওভালে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯টায়। সরাসরি সম্প্রচার করবে জিটিভি, চ্যানেল আই, সনি সিক্স ও র‌্যাবিটহোল অ্যাপ। আর বল বাই বল ধারাভাষ্য প্রদান করবে রেডিও ভূমি ৯২.৮ এফএম।

এদিকে সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে লজ্জার রেকর্ড গড়ে ১৮.৪ ওভারে মাত্র ৪৩ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। এরপর দ্বিতীয় ইনিংসেও ১৪৪ রানের বেশি করতে পারেনি টাইগাররা। তাতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টটি বাংলাদেশ হেরে যায় ইনিংস ও ২১৯ রানের বড় ব্যবধানে।

তবে দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়াতে যায় টিম বাংলাদেশ। ঘুরে দাঁড়ানোর ম্যাচে কেমন হবে টাইগার একাদশ? চলুন দেখে নেই আজকের ম্যাচে টাইগার সম্ভাব্য একাদশ। আর পছন্দ না হলে বানিয়ে ফেলুন আপনার পছন্দের একাদশটি।

টাইগার সম্ভাব্য একাদশঃ তামিম ইকবাল, লিটন দাস, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম/রুবেল হোসেন, কামরুল ইসলাম রাব্বি ও আবু জায়েদ রাহী।

Tags

Related Articles

Close