বাংলাদেশসর্বশেষ নিউজ

বিরলে এক ব্যক্তিকে প্রহার-টাকা ছিনিয়ে নেওয়ার পর ফাঁকা ষ্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ

অভিযোগজেড.আই জহির, বিরল (দিনাজপুর) : বিরলে টাকা লেনদেনের ঘটনাকে কেন্দ্র করে রাস্তা থেকে তুলে নিয়ে বেদম প্রহার করে টাকা ছিনিয়ে নেওয়ার পর ফাঁকা স্ট্যাম্পে সহি স্বাক্ষর নেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনায় থানায় এজাহার দায়ের হয়েছে।
 
জানা গেছে, বিরল উপজেলার বিজোড়া ইউপি’র বিস্তইড় গ্রামের নির্যাতনের শিকার মাসুদ রানার স্ত্রী ফেরদৌস আরা (৩৪) বাদি হয়ে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে বিরল থানায় ২৮ আগস্ট সোমবার বিকালে এজাহার দায়ের করেছে।
 
গত ২৬ আগস্ট শনিবার বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার ফরক্কাবাদ ইউপি’র চককাঞ্চন খালেক সাহেবের বাগান নামক স্থানে শহরগ্রাম ইউপি’র শহরগ্রাম ডাঙ্গাপাড়ার শহিদুল ইসলামের পুত্র মনিরুজ্জামান ডালিম (২৭), মৃত ইব্রাহিমের পুত্র সাদেকুল ইসলাম (৩৫)সহ ৭/৮ জনের একটি দল মাসুদ রানার পথরোধ করে মারপিট করে দিনাজপুর শহরস্থ ডাবগাছ মসজিদ সংলগ্ন একটি ঘরে নিয়ে গিয়ে নগদ ১৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে ৩টি ফাঁকা ষ্ট্যাম্পে জোড়পূর্বক সহি স্বাক্ষর নেয়।
 
পরিবারের লোকজন খবর পেয়ে মাসুদ রানাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ওইদিনই বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে স্বামীর নিকট বিস্তারিত ঘটনা শুনে ২৮ আগস্ট বিরল থানায় উল্লেখিতদের বিরুদ্ধে মারপিট, ছিনতাই ও জোড়পূর্বক ফাঁকা ষ্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগে থানায় একটি এজাহার দায়ের করা হয়।
Tags

Related Articles

Close