জাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

বিরলে সড়ক দুর্ঘটনায় নিহত ১

road_accedentজেড.আই জহির, দিনাজপুর : বিরলে যাত্রীবাহি বাস মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক রাশেদ আলী (৩৫) নামের এক ব্যক্তি নিহত। মোটর সাইকেল আরোহী গুরুত্বর আহত অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে স্থানীয় জনতা।

নিহত রাশেদ আলী (৩৫) ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ইছাহাক আলীর ছেলে। আহত মোটর সাইকেল আরোহী রাণীশংকৈল উপজেলার ভাইস-চেয়ারম্যান মিজানুর রহমান মাষ্টারের ছেলে সুলতান মাহমুদ (৩৫)। বিরল উপজেলার ৩নং ধামইড় ইউনিয়নের নিজামপুর তেতুলতলা নামক স্থানে আজ সোমবার বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বিরল থানার পরিদর্শক (এস.আই) জাহাঙ্গীর বাদশা রনি ও এলাকাবাসি জানায়, দিনাজপুর থেকে ছেড়ে আসা প্রিয়াঙ্কা এন্টার প্রাইজ নামের যাত্রীবাহি বাস সেতাবগঞ্জে যাচ্ছিল। অপরদিক থেকে আসা মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। স্থানীয় জনতা ঘাতক বাসটি আটক করেছে থানায় খবর দেন।

বিরল থানার পুলিশ পরিদর্শক (ওসি প্রশাসন) আব্দুল মজিদ ঘটনার বিষয় নিশ্চিত করে বলেন, নিহতের স্বজনদের কোন অভিযোগ না থাকায় স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় বিরল থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করা হয়েছে।

Tags

Related Articles

Close