বাংলাদেশসর্বশেষ নিউজ

শৈলকুপায় সংখ্যালঘু পরিবার নির্যাতনের মুল হোতা আলম জোয়ার্দ্দার আটক

শৈলকুপার আলম মেম্বরের ভয়াবহ নির্যাতনের তথ্য প্রকাশ !মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহের শৈলকুপার কাঁচেরকোল ইউনিয়নের মধুৃ দা এলাকায় সংখ্যালঘু হিন্দুৃ পরিবারের নিকট থেকে চাঁদা আদায়, চেক লিখে নেয়া, সোনার গহনাও নিয়েছে চাঁদাবাজরা, দেয়া হয় মিথ্যা অপবাদ। ভয়ে ঘরবাড়ি ছেড়ে পালিয়েছে সংখ্যালঘু পরিবারটি। গত ৩দিন পার হয়েছে তবে পরিবারটি এখনো বাড়ি ফিরতে পারেনি।

এ ঘটনায় পুলিশ সুপারের আদেশে থানার ওসি আলমগীর হোসেনের নেতুৃত্বে সেকেন্ড অফিসার এসআই ইকবাল হোসেন সহ একদল পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় সাড়াসি অভিযান চালিয়ে আলম (৪৫) নামে এক সাবেক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করেছে চেক। আটক আলম চাঁদাবাদের মুৃল হোতা। তার নেতৃত্বেই এসব ঘটে।

সংখ্যালঘু পরিবাবেরর সদস্য সবিতা রাণী অভিযোগ করেন, আলম মেম্বার, মফিজ, চান্নু, লিটন, ডিশ বাবু, রুয়েল, নামে একদল সন্ত্রাসী চাদাবাজ তাদের নিকট ১ লক্ষ টাকা চাঁদাদাবী দাবী করে, চাঁদা দিতে অস্বীকার করায় হামলা করা হয়। তার মেয়ে দীপ্তী, ফুলি তাদের নিকট পা জড়িয়ে মাফ চেয়ে ৮ হাজার টাকা দেয়। চাঁদাবাজ সন্ত্রাসীরা আরও টাকা দাবী করলে একটি ২০ হাজার টাকার চেক দেয়া হয়, তাতেও তারা সন্তুষ্ট না হলে তাদের নিকট সময় চেয়ে নেয় এবং পরে প্রাণ ভয়ে পালিয়ে যায়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, চাঁদা দাবীর ঘটনা শুনে পুলিশ সুপার মিজানুর রহমান স্যারের নির্দেশে আলম মেম্বর কে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের নামে ৩/৪ টি করে মামলা রয়েছে। এ ঘটনায় এলাকায় নিন্দার ঝড় উঠেছে। চাঁদাবাজ চক্রটি টাকা হাতিয়ে তাদের নামে মিথ্যা অপবাদ দেয়। এ অপবাদে নিরিহ কয়েকজনের কাছ থেকেও টাকা আদায় করা হয়েছে।

চাঁদাবাজের ঘটনা অন্যদিকে ঘোরাতে তৎপর রয়েছে চক্রটি  বলে জানিয়েছে পুলিশ। মুৃল হোতা আটক হওয়ায় সব জানা যাবে আর কারা জড়িত। এ ব্যাপারে পুলিশ এলাকায় ব্যাপক অভিযান শুরু করেছে। অভিযুৃক্ত সবাই কে আটক করা হবে বলে পুলিশ জানিয়েছে।

Tags

Related Articles

Close