বাংলাদেশসর্বশেষ নিউজ

অসা¤প্রদায়িক চেতনা ও মানবিক মূল্যবোধকে লালন করতে হবে: এমপি মনোরঞ্জন শীল গোপাল

mp gopalশেখ সাইদুল আলম সাজু, বীরগঞ্জ (দিনাজপুর): জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, অসা¤প্রদায়িক চেতনা ও মানবিক মূল্যবোধকে লালন করতে হবে। আমাদেরকে অবশ্যই দীর্ঘদিনের অসা¤প্রদায়িক চেতনা এবং মানবিক মূল্যবোধকে লালন করতে হবে। আর অবশ্যই মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শ বাস্তবায়ন করতে হবে।

গত শক্রবার রাতে উপজেলার সুন্দরপুর ইউনিয়নের সুন্দরপুর ইউপি অফিস হতে সাহেব জিল্লাহাট পর্যন্ত ৫৩ লক্ষ টাকা ব্যয়ে ১ কিলোমিটার রাস্তা পাকা করন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, নিরীহ লোকদের হত্যা, সন্ত্রাস, ধ্বংসাত্মক কার্যকলাপে কোন ধর্মীয় সমর্থন নেই। সকল ধর্মের মর্মবাণী হচ্ছে মানুষ ও সমাজের কল্যাণ করা। তিনি বলেন, জঙ্গিবাদ, মৌলবাদ ও সন্ত্রাবাদের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতি বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে।

উপজেলার সুন্দরপুর ইউপি সদস্য মো. মোকারম হোসেন রুবেল এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওসি মো. মনসুর আলী সরকার, সুন্দরপুর ইউপি চেয়ারম্যান মো. শরীফ উদ্দীন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মজিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. হামিদুল ইসলাম ও ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আবু রায়হান সরকার।

উপজেলার ডাবোর ইউনিয়নের জয়নন্দ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত জয়নন্দহাট বিবেকনন্দ শিক্ষা ও সাংস্কৃতি পরিষদের আয়োজনে স্বামী বিবেকানন্দের ১৪৫তম জন্মোৎসব প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি গোপাল ।

Related Articles

Close