ক্যাম্পাসসর্বশেষ নিউজ

বীরগঞ্জের ঝাড়বাড়ী কলেজে ফরম পূরণে অতিরিক্ত ফি নেয়ায় শিক্ষার্থীদের বিক্ষোভ

saju-22-12শেখ সাইদুল আলম মাজু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: বীরগঞ্জের ঝাড়বাড়ী কলেজে এইচএসসি ফরম পুরনে বেশী টাকা নেয়ায় গত বৃহস্পতিবার ছাত্রছাত্রীরা বিক্ষোভ ও মানববন্ধন করেছে।

উপজেলা সদর থেকে ৩০ কিলোমিটার উত্তরে শতগ্রাম ইউনিয়নের ঝাড়বাড়ী কলেজে এইচএসসি পরীক্ষার ফরম পুরনে বোর্ডের নিদ্ধারিত টাকা মানবিক বিভাগের ছাত্রছাত্রীদের কাছে ১হাজার ৯৫০/-স্থলে ৩ হাজার টাকা ও বিজ্ঞান বিভাগে ২ হাজার ১৫০/-টাকা স্থলে ৩ হাজার ২০০/-টাকা বাধ্যতা মুলক আদায় করা হচ্ছে। প্রতিবাদ বা অভিযোগ করেও কোন সুফল হচ্ছে না। তাই মানববন্ধন করে শতগ্রাম ইউপি চেয়ারম্যান ডাঃ কেএম কুতুব উদ্দিনের মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলম হোসেনের কাছে অতিরিক্ত টাকা ফেরতের জন্য স্মারকলিপি দেওয়া হয়েছে।

ঝাড়বাড়ী কলেজ পরিচালনা কমিটির সভাপতি হুরমত আলী ও অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন অভিযোগের সত্যতা স্বীকার করে জানান, নিয়মনীতির মধ্যেই ফরমপুরনে টাকা নেয়া হয়েছে। বিশেষ ক্লাস করার জন্য অতিরিক্ত ১০০০/-টাকা নেয়া হয়েছে। কারন হচ্ছে রেজাল্ট আরো ভালো করতে না পারলে ডিগ্রী খোলা যাচ্ছে না।
উপজেলা নির্বাহী অফিসার উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলম হোসেনে জানান, আমাকে কেহই জানায়নি। শতগ্রাম ইউপি চেয়ারম্যান ডাঃ কেএম কুতুব উদ্দিন জানান, অভিযোগ সত্য ছাত্রছাত্রীরা আমার কাছে এসে অভিযোগ দিয়েছে। আমি ইউএনও সাহেবের কাছে পৌছে দিব।

Related Articles

Close