বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

ফুলবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশুদিবস পালিত

fulbarrrrমোস্তাফিজুর রহমান সুমন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৭তম জন্মদিন ও জাতীয় শিশুদিবস।

আজ বৃহস্পতিবার সকাল ৯টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি বর্ণাঢ্য র্যালী বের হয়। র্যালীটি পৌরশহর প্রদক্ষিন করে উপজেলা চত্তরে এসে শেষ হয়। র্যালী শেষে উপজেলা চত্তরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ এহেতেশাম রেজা এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি হায়দার আলী শাহ্, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মিসেস হাসিনা ভুঁইয়া, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস ছাত্তার, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোকছেদ আলী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা হামিম আশরাফ, আওয়ামীলীগ নেতা সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম প্রমুখ।

র্যালী ও আলোচনা সভায় পৌরএলাকার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জিএম পাইলট উচ্চ বিদ্যালয়, সুজাপুর মডেল উচ্চবিদ্যালয়, ফুলবাড়ী বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীগণ অংশগ্রহন করেন।

Related Articles

Close