uncategorized

নাসিরের পাশে দাঁড়াতেই মাশরাফির ফ্যানপেইজ বন্ধ

নিউজরুমবিডি.কম: বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা সবসময়ই ভালো দর্শকের স্বীকৃতি পেয়ে আসছিলেন। কিন্তু ওয়েস্টইন্ডিজের টিম বাসে ঢিল ছুড়া থেকে শুরু হয় বিতর্ক। আর এই বিতর্কিত কিছুসংখ্যক ক্রিকেট অনুরাগী ক্রমেই বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেই চলছেন। আর সর্বশেষ এসব ঘটনার জের ধরেই টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নিজের ফেইসবুক ভেরিফাইড ফ্যান পেইজ বন্ধ করে দিয়েছেন।

ক্রিকেটার নাসির হোসেনের পাশে দাঁড়াতেই নাসির হোসেন ও তার বোনকে নিয়ে বাজে মন্তব্য করায় মাশরাফি বিন মর্তুজা নিজের অফিসিয়াল ফেইসবুক বাংলাদেশি ব্যবহারকারীদের জন্য বন্ধ করে দিয়েছেন বলে জানা যায়।

 এক প্রতিক্রিয়ায় মাশরাফি বিন মর্তুজা রোববার মিরপুরে বলেন,‘নাসিরের পাশে থাকার জন্য, ওই ঘটনার প্রতিবাদ হিসেবে আমি নিজের অফিসিয়াল পেইজ বন্ধ করে দিচ্ছি। ফেইসবুক পেইজ খুলে যদি এমন তিক্ত অভিজ্ঞতাই হয়, দরকার নাই আমার এসব।’

এর আগে ঘটনার সূত্রপাত ঘটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে। ভারতের বিপক্ষে সিরিজ শেষ করে ছোট বোনকে নিয়ে বিমানে সৈয়দপুর হয়ে রংপুরের উদ্দেশে রওনা হয়েছিলেন নাসির হোসেন। বোনের বায়না মেটাতে বিমানে একটি সেলফি তুলে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করেন নাসির। ছবির ক্যাপশনে নাসির জানান, পাশে থাকা মেয়েটি তার ছোট বোন। ঘন্টাখানেকের মধ্যেই ছবিতে অনেক লাইক ও কমেন্ট পড়ে।

সবাইকে অবাক করে দিয়ে কুরুচিপূর্ণ কিছু মানুষ নাসিরের আদরের বোনকে জড়িয়ে বাজে কিছু মন্তব্য করেন। এসব বাজে ও কুরুচিপূর্ণ মন্তব্যে শেষ পর্যন্ত ফেসবুক থেকে ছবিটি মুছে দিতে বাধ্য হন নাসির। এর প্রতিবাদে ক্ষোভে নাসির ফেসবুকে লিখেন,‘আপনাদের খারাপ মন্তব্য দেখে অনেক কষ্ট পেলাম। আমার ছোট বোনের আবদার মেটাতে তার সাথে আমার ছবি পেজে পোস্ট করেছিলাম। আপনারা অনেকেই বাজে মন্তব্য করেছেন। যেটা নিয়ে অনেকেই ফান পোস্টও করছেন। পোস্টটা ডিলিট করে দিলাম, এখন খুশি তো? আপনাদের মতো ফ্যান আমার দরকার নাই। আমাকে যারা পছন্দ করেন না, তারা আমার ছবিতে লাইক দিবেন না। আমাকে ফলো করবেন না।’

এর আগেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও ওপেনার তামিম ইকবাল খানের ফেইসবুক ফ্যান পেইজে নানা কুরুচিপূর্ণ ও বাজে মন্তব্য করেন কুরুচিপূর্ণ কিছু ফেইসবুক ব্যবহারকারী বাংলাদেশি।

Related Articles

Close