বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

বিএনপি’র চেয়ারপারসন পদে খালেদা, সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে তারেক পুন:নির্বাচিত

khaleda ziaনিউজরুমবিডি.কম: বিএনপি’র কেন্দ্রীয় কমিটির চেয়ারপারসন পদে খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে তারেক রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ত্রিবার্ষিক সম্মেলনের নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বপালনকারী দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার আজ রাজধানীর নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।

তিনি বলেন, ‘৫ ফেব্রুয়ারি মনোনয়নপত্র যাচাই বাছাই করা হয়। আজ প্রার্থীতা প্রত্যাহারের দিন ছিল। প্রার্থীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার না করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে তারেক রহমান নির্বাচিত হয়েছেন।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সদস্য সচিব ও দলের নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার আমিনুল হক, কমিশনের সদস্য ও দলের ভাইস চেয়ারম্যান হারুন আল রশিদ, নির্বাচন রিটার্নিং অফিসার ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সহকারী রিটার্নিং অফিসার ও চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল মান্নান ও খালেদা জিয়ার নির্বাচনী এজেন্ট দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এবং তারেক রহমানের নির্বাচনী এজেন্ট যুগ্ম মহাসচিব মো. শাহজাহান প্রমুখ।

Tags

Related Articles

Close