ক্রিকেটক্রিকেটখেলাধূলা

ইনজুরিতে এশিয়া কাপ শেষ মুস্তাফিজের

mustafiz
জেড.আই জহির, নিউজরুমবিডি.কমঃ ১২তম এশিয়া কাপে ফাইনালে এক পা দিয়ে রেখেছে স্বাগতিক বাংলাদেশ। সামনে শুধু পাকিস্তান বোধ করলেই স্বপ্নের ফাইনালে খেলবে টাইগার বাহিনী। এই স্বপ্ন পূরনের অন্যতম নায়ক মুস্তাফিজুর রহমানকে পাকিস্তানের বিপক্ষে পাচ্ছেনা মাশরাফি বাহিনী। সাইড স্ট্রেইন ইনজুরিতে এশিয়া কাপ শেষ মুস্তাফিজের।
 
মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট দল ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, চলমান এশিয়া কাপে আর খেলছেন না মুস্তাফিজুর রহমান। আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে তাকে নিয়ে কোন প্রকার ঝুঁকি নিতে নারাজ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাই এশিয়া কাপের বাকি ম্যাচগুলো খেলা হচ্ছেনা মুস্তাফিজের।
 
মুস্তাফিজুর রহমান এশিয়া কাপের উদ্ভোধনী ম্যাচে ৪ ওভারে ৪০ রান দিয়ে উইকেট শুন্য থাকলেও বাকি দুই ম্যাচে ঘুরে দাড়ান তিনি। দ্বিতীয় ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে তুলে নেন দুইটি এবং শ্রীলংকার বিপক্ষে মাত্র ১৯ রান খরচায় নেন ১টি উইকেট। যার পরণায় সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ৫১ রানে এবং শক্তিশালী শ্রীলংকার বিপক্ষে টাইগাররা জয় পায় ২৩ রানের ব্যবধানে।
 
এদিকে এই দুই জয়ের ফলে ফাইনালের দৌড়ে ভারতের পরে স্বাগতিকদের অবস্থান। কিন্তু পাকিস্তানের বিপক্ষে আগামীকালের ম্যাচে কিংবা ফাইনালে মুস্তাফিজকে পাচ্ছেনা মাশরাফি বাহিনী। চোট পাওয়ায় এশিয়া কাপের পরের ম্যাচগুলোতে তরুণ এই পেসারের খেলার সম্ভাবনা নেই বললেই চলে।
Tags

Related Articles

Close