বাংলাদেশসর্বশেষ নিউজ

ধারের টাকা চাইতে গিয়ে ভাইয়ের কাছে মার খেয়ে হাসপাতালে বোন

dinajpurফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ভাইয়ের কাছে ধারের টাকা চাইতে গিয়ে ভাইয়ের হাতে মার খেয়ে বোন আহত হয়ে এখন হাসপাতালে।

ঘটনার বিবরণে জানা যায়, গতকাল সোমবার ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর গ্রামের মোঃ দবিরুল ইসলামের স্ত্রী মোছাঃ মারুফা বেগম (৪০) পৌরশহরের কলেজ মোড়ের বটতলায় সুজাপুর গ্রামের মৃত নইম উদ্দিন মন্ডলের পুত্র মোঃ শহিদুল ইসলাম ধার নেয়া টাকা ফেরত দেয়ার সময় ছিল । সেই ধার নেয়া ২ লাখ ৮০ হাজার টাকা তার ভাইয়ের বাড়িতে বিকেল সাড়ে ৪টায় চাইতে গেলে আপন ভাই মোঃ শহিদুল ইসলাম টাকা না দিয়ে বোনকে মারধর করে মারাত্বক ভাবে আহত করে।

এ সময় তার বোন মোছাঃ মারুফা বেগম আহত অবস্থায় বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্যে ভর্তি করেন। বর্তমান মোছাঃ মারুফা বেগম ফুলবাড়ী হাসপাতালের ২২নং বেডে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য যে, ধার নেয়া ২ লাখ ৮০ হাজার টাকা না দেয়ার কারণে গত ১৫ ই আগস্ট ২০১৫ সালে ফুলবাড়ী থানায় অভিযোগ করলে সেখানে টাকা দেওয়ার বিষয়টি মীমাংসা হয়। উক্ত টাকা গতকাল ১৫ ফেব্রুয়ারী ২০১৬ ইং তারিখে দেয়ার কথা ছিল। কিন্তু টাকা না দিয়ে আপন ভাই তার বোনকে পিটালেন।

গতকাল ফুলবাড়ী পৌরসভার পৌর মেয়র মুরতুজা সরকার মানিক ও ১নং ওয়ার্ডের কাউন্সিলর শ্রী হারান দত্ত খবর পেয়ে ফুলবাড়ী হাসপাতালে মোছাঃ মারুফা বেগম কে দেখতে যান।

এ বিষয়টি নিয়ে ভাই ও বোনের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। বোন মারপিটের ঘটনায় আহত হওয়ায় পুলিশ প্রশাসনের কাছে ন্যায় বিচার চেয়েছেন।

Related Articles

Close