বাংলাদেশসর্বশেষ নিউজ

ফুলবাড়ীতে ওয়্যারেন্টভুক্ত পলাতক আসামী পুলিশের হাতে আটক

atokফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে পুলিশের হাতে দুই বছর পর আটক হলো মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোকছেদ আলী গোপন সূত্রে সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে গতকাল ১২ ই ফেব্রুয়ারি শুক্রবার দিবাগত রাত্রি আড়াইটায় পৌর শহরের চাঁদপাড়া গ্রাম থেকে মৃত মজিবর রহমানের পুত্র মোঃ রেজাউল রহমান রাজু (৩৫) কে আটক করেন।

ঘটনার বিবরণে জানা যায়, ২০১১ সালে মোঃ রেজাউল রহমান রাজু মাদক দ্রব্য আইনে গ্রেফতার হলে তার বিরুদ্ধে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের হয়। যার মামলা নং ১৫০/১১- ২০১১ ইং। উক্ত মামলায় দিনাজপুর যুগ্ন দায়রা জজ আদালতে ৩ বছর মামলা চলার পর স্বাক্ষী শেষে মাননীয় আদালত তার বিরুদ্ধে ২৯-০১-২০১৪ ইং তারিখে রায় প্রদান করেন। এর পর থেকে উক্ত মামলার আসামি মোঃ রেজাউল রহমান সাজু দীর্ঘ দিন ধরে পলাতক ছিলেন। ফুলবাড়ী থানার পুলিশ মাদক দ্রব্য বন্ধ কল্পে শহরের বিভিন্ন স্থানে সাড়াশী অভিযান অব্যাহত রেখেছেন।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোকছেদ আলীর সাথে কথা বললে তিনি জানান, মাদকের যতগুলো পেন্ডিং মামলা ও ওয়্যারেন্ট রয়েছে যারা পলাতক রয়েছেন তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। মাদকের বিষয়ে কোন ছাড় দেওয়া হবে না।

Tags

Related Articles

Close