বাংলাদেশবিনোদনসর্বশেষ নিউজ

নিরাপত্তাজনিত কারণে স্থগিত ‘ক্লিন ঢাকা কনসার্ট’

karinaবিনোদন প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: কনসার্ট শুরুর আগের দিন হঠাৎ করেই স্থগিত করা হলো ‘ক্লিন ঢাকা কনসার্ট’। জানা গেছে, নিরাপত্তাজনিত কারণেই স্থগিত করা হয়েছে এ কনসার্ট।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপ-কমিশনার মারুফ হোসেন সরদার এ তথ্য নিশ্চিত করেছেন।

ডিএমপির গণমাধ্যম শাখার উপ-কমিশনার মারুফ হোসেন সরদার জানান, ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি অন্তর শোবিজের কর্মকর্তাদের সঙ্গে ডিএমপির যুগ্ম-কমিশনার মনিরুল ইসলামের একটি বৈঠক হয়। সেখানে পর্যালোচনায় দেখা যায়, যারা ক্লিন ঢাকা কনসার্ট আয়োজনে কাজ করছেন, তাদের মধ্যে কোনো সমন্বয় নেই। তাদের কোনো কাজের সুষ্ঠু পরিকল্পনা ও কনসার্ট আয়োজনে যথেষ্ট প্রস্তুতি নেই। তাই পুলিশের পক্ষ থেকে এ অনুষ্ঠান স্থগিতের আহ্বান জানানো হয়।

আগামীকাল শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দর্শক মাতাতে মঞ্চে থাকার কথা ছিল বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুরের।

“ক্লিন ঢাকা কনসার্ট” শিরোনামে আয়োজিত এ অনুষ্ঠানে কারিনা কাপুর ছাড়া অংশগ্রহণের কথা ছিল বাংলাদেশের চিত্রনায়ক অনন্ত জলিলসহ অনেকেরই। অনুষ্ঠানটির টিকেটের মূল্য ১ হাজার থেকে ৩ হাজার টাকা।

 

Tags

Related Articles

Close