বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে বরুহায় প্রতিবন্ধী ও অপ্রতিবন্ধী শিশু কিশোরদের ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

tan 1মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে: টাঙ্গাইলের বরুহা হোসনে আরা হাসান উচ্চ বালিকা বিদ্যালয় মাঠে টাঙ্গাইল, মানিকগঞ্জ ও ময়মনসিংহ জেলার প্রতিবন্ধী ও অপ্রতিবন্ধী শিশু কিশোরদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুরে বরুহা হোসনে আরা হাসান বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল, বাংলাদেশের সহযোগীতায় কমিক রিলিফ এর অর্থায়নে টাঙ্গাইল ডিজএ্যাবল্ড পিপলস অর্গানাইজেশন টু ডেভেলপমেন্ট এ প্রতিযোগীতার আয়োজন করে। প্রতিযোগীতায় ফুটবল, ক্রিকেট, টার্গেট বল ও ডার্টি বোর্ড এই চারটি ইভেন্ট অনুষ্ঠিত হয়। এতে তিন জেলার প্রায় শতাধিক প্রতিবন্ধি ও অপ্রতিবন্ধী খেলোয়ার অংশ গ্রহন করে।

tan 2টাঙ্গাইল ডিপিওডি এর সভাপতি মোঃ নাসির উদ্দিনের সভাপতিত্বে জেলা প্রশাসক মাহবুব হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা ম্যাজিষ্ট্রেট মোনতাসির জাহান, হ্যান্ডিক্যাপ- ইন্টারন্যাশনাল, বাংলাদেশের ডেপুটি কান্ট্রি ডাইরেক্ট সারমিন খান , ছিলিমপুর ইউ.পি চেয়ারম্যান হাসমত আলী প্রমুখ।  অনুষ্ঠান পরিচালনা করেন আঃ রাজ্জাক ও শিপন।

Tags

Related Articles

Close