বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

‘কেমন মেয়র চাই’: জনগণের মুখোমুখি সখীপুরের প্রার্থীরা

elecসিরাজুস সালেকীন সিফাত, নিউজরুমবিডি.কম: টাঙ্গাইলের সখীপুর পৌরসভা নির্বাচনে অংশ নেওয়া চার মেয়র প্রার্থীকে নিয়ে ‘কেমন মেয়র চাই’ শিরোনামে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ বৃহস্পতিবার বিকেলে পৌরসভা কার্যালয় চত্বরে ডিগ্রি, অনার্স, মাস্টারস স্টুডেন্টস (ডিঅমস) অ্যাসোসিয়েশন এ অনুষ্ঠানের আয়োজন করে। ডিঅমসের সভাপতি লিটন আহমেদের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে ভোটাররা ওই চার মেয়র প্রার্থীকে পৌরসভার উন্নয়ন ও তাদের ভাবনা বিষয়ে সরাসরি নানা প্রশ্ন করলে প্রার্থীরা ওইসব প্রশ্নের উত্তর দেন।

৮নম্বর ওয়ার্ডের বাসিন্দা মীর আবুল হাশেম বর্তমান মেয়র ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু হানিফ আজাদকে প্রশ্ন করেন, আপনি পুনরায় মেয়র নির্বাচিত হলে মাদক ও বাল্যবিয়ে রোধে আপনার ভূমিকা কী হবে ? উত্তরে তিনি বলেন, পৌর এলাকায় অনেকটা মাদক ও বাল্যবিয়ে নিয়ন্ত্রণে এনেছি। আবার নির্বাচিত হলে পৌর এলাকাকে সম্পূর্ণ মাদক ও বাল্যবিয়ে মুক্ত করা হবে।

স্বতন্ত্রপ্রার্থী সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীবকে পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের বাসিন্দা এনামুল হকের একটি প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্ষাকালে পৌর এলাকার বেশিরভাগ বাড়িঘরে পানি উঠে রাস্তাঘাট ডুবে যায়। আমি আবার মেয়র নির্বাচিত হলে ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করব। এছাড়াও পৌরসভার সীমানার ভেতর দিয়ে চলে যাওয়া গ্যাসলাইন থেকে বাসাবাড়িতে সংযোগ দেব।

বিএনপি মনোনীত প্রার্থী নাসির উদ্দিনকে গণমাধ্যমকর্মী শাকিল আনোয়ার বিরোধী দল থেকে মেয়র হয়ে আপনি কীভাবে উন্নয়ন করবেন-এ ধরনের একটি প্রশ্নের জবাবে তিনি বলেন, এক বছরের মধ্যে বিএনপি ক্ষমতায় আসবে বলে আশা করছি। তখন সখীপুর পৌরসভার দ্রæত উন্নয়ন করা আমার জন্য সহজ হবে।

জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আয়নাল হক মিয়া ডিঅমসের সাধারণ সম্পাদক জাহিদুল হকের প্রশ্নের জবাবে বলেন, আমাকে মেয়র নির্বাচিত করলে সখীপুরকে ‘তিলোত্তমা’ শহর হিসেবে গড়ে তোলা হবে।

Tags

Related Articles

Close