বাংলাদেশ

সখিপুর লোকাল বয়েজ ক্লাবের উপজেলা ও পৌরসভা শাখার কমিটি গঠন

সিরাজুস সালেকীন সিফাত, সখিপুর, টাঙ্গাইল প্রতিনিধি: প্রতিষ্ঠাতা আলমাস আজাদের সভাপতিত্বে সখিপুর উপজেলার টিডিসি মিলনায়তনে সখিপুর লোকাল বয়েজ ক্লাবের উপজেলা ও পৌরসভা শাখার কমিটি গঠন করা হয়েছে। সখিপুর লোকাল বয়েজ ক্লাবের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন  আলহাজ্ব শওকত শিকদার, চেয়ারম্যান, উপজেলা পরিষদ সখিপুর। গোলাম কিবরিয়া বাদল, জেলা পরিষদ সদস্য। জাহাঙ্গীর তারেক, সাংগঠনিক সম্পাদক, উপজেলা আওয়ামীলীগ। কে.বি.এম রুহুল আমিন, যুগ্মসাধারণ সম্পাদক, টাঙ্গাইল জেলা যুবলীগ। তারেক কিবরিয়া সজিব, সহসভাপতি উত্তর রোম আওয়ামীলীগ। ফজলুল হক বাপ্পা, সহসভাপতি, জেলা স্বেচ্ছাসেবক লীগ।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আতিক শিকদার, সাবেক উপগণশিক্ষা বিষয়ক সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ। মাইনুল ইসলাম মুক্তা সাবেক সহসভাপতি করটিয়া সা’দত কলেজ ছাত্রলীগ। ফজলুল হক শিকদার, সাবেক সাধারণ সম্পাদক। বাবুল সিদ্দিকী, সাবেক সাহিত্য বিষয়ক সম্পাদক, জেলা ছাত্রলীগ। হারুন অর রশিদ, সাবেক সহ সভাপতি সা’দত কলেজ। শরীফুল ইসলাম বাবুল, সাবেক আহŸায়ক, পৌরছাত্রলীগ সখিপুর।

আরো উপস্থিত ছিলেন, মাসুম আল মামুন, ফরিদ উজ্জামান ফরিদ, আজাদ হীরা, মানিবুর রহমান প্রমুখ। উক্ত অনুষ্ঠানে প্রতিষ্ঠাতা সভাপতি আলমাস আজাদ আলোচনা সভার শেষে পূরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটির নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। উপজেলা কমিটির সভাপতি হিসেবে হামিদুল ইসলাম, কার্যকরী সভাপতি হিসেবে লিটন আহমেদ মামুন, সাধারণ সম্পাদক হিসেবে সৈকত আহমেদ স্বাধীন এবং পৌরসভা কমিটির সভাপতি হিসেবে সিজারুল ইসলাম সাগর ও সাধারণ সম্পাদক হিসেবে নাজমুল হাসান শাওনের নাম ঘোষণা করা হয়। উক্ত কমিটিতে উপজেলা শাখায় একাত্তর সদস্য বিশিষ্ট কমিটি ও পৌরসভা শাখার কমিটিতে ৫১ সদস্যের নাম ঘোষণা করা হয়।

ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আলমাস আজাদ তার বক্তব্যে সকলের উদ্দেশ্যে বলেন, আমরা ঐক্যবদ্ধভাবে একটি সুন্দর সমাজ বিনির্মাণে, সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে ও মাদকমুক্ত সখিপুর গড়তে কাজ করে যাব। আমি সখিপুরের আপামর জনসাধারণের সহযোগিতা কামনা করছি। অনুষ্ঠানের সমাপ্তি পর্বে ক্লাবের সকল সদস্যদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

Related Articles

Close