বিনোদনসর্বশেষ নিউজ

কাল ঢাকায় আসছেন কলকাতার সোহম

sohomবিনোদন প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: আগামীকাল বুধবার ঢাকা সফরে আসছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা সোহম। জানা গেছে, কামাল কিবরিয়া ও রাজা চন্দ পরিচালিত ছবি ‘ব্ল্যাক’ এর প্রচারণার কাজে অংশ নিতেই ঢাকা সফরে আসছেন তিনি। আগামীকাল তিনি টেলিভিশন ও সংবাদমাধ্যমের সাথেও কথা বলবেন।

‘ব্ল্যাক’ ছবির পরিচালক কামাল কিবরিয়া বলেন, ‘এরই মধ্যে ব্ল্যাক ছবির গান ইউটিউবে ছাড়া হয়েছে। গানগুলো দেখার পর ‘ব্ল্যাক’ নিয়ে বিভিন্ন মহলে অনেক আলোচনাও হয়েছে। এ ছবিটি নিয়ে বাংলাদেশের দর্শকের আগ্রহটাও আমাকে মুগ্ধ করেছে।’ তিনি আরও বলেন, ‘আমরা চাইছি, ‘ব্ল্যাক’ ছবিটি মুক্তির আগে এ ছবির অভিনয়শিল্পীদের নিয়ে প্রচারণা চালাতে। সে কারণেই সোহমকে ঢাকায় আনার কথা চিন্তা করা হয়েছে। সোহমও এ ব্যাপারে বেশ খুশি।’

blackসোহম ও বিদ্যা সিনহা মীম অভিনীত ছবি ‘ব্ল্যাক’ এরই মধ্যে কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও বাংলাদেশের প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবে আগামী ৪ ডিসেম্বর। যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটি একই সাথে দুই বাংলায় মুক্তি দেওয়ার কথা থাকলেও, কলকাতার প্রযোজক চুক্তি ভঙ্গ করেছেন বলে জানান কামাল কিবরিয়া। তিনি জানান, ছবিটি একই দিনে ঢাকায় ও কলকাতায় মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু কলকাতার প্রযোজক চুক্তি ভঙ্গ করে সেখানে আগেভাগে ছবিটি মুক্তি দিয়েছেন। তিনি আরও জানান, এই বিষয়টি চুক্তি বহির্ভূত হওয়ায়  কলকাতার উচ্চ আদালতে মামলা ঠুকে দিয়েছেন তিনি।

Tags

Related Articles

Close