বাংলাদেশসর্বশেষ নিউজ

জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ৬৭তম জন্মদিন পালিত

humayunনিউজরুমবিডি.কম: জনপ্রিয় কথাসাহিত্যিক, চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ৬৭তম জন্মদিন উপলক্ষে চ্যানেল আইর আয়োজনে তেজগাঁর কার্যালয়ে শুক্রবার অনুষ্ঠিত হলো ‘হিমু মেলা’। এটা ছিল ‘হিমু মেলা’র তৃতীয় আসর।

সকাল ১০টায় মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেল আই’র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, এবি ব্যাংকের ডিএমডি মশিউর রহমান চৌধুরী, নাট্যব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, সাদী মুহম্মদ, সৈয়দ ও শাহাবুদ্দিন নাগরী, আনন্দ আলো সম্পাদক রেজানুর রহমান, অন্যদিন সম্পাদক মাজহারুল ইসলাম, অভিনেত্রী মুনিরা মিঠু, হিমু পরিবারের সদস্যদের পাশাপাশি হুমায়ূন আহমেদের স্ত্রী অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন প্রমুখ।

‘হিমু মেলা’য় অভিভুত প্রয়াত হুমায়ূন আহমেদেরে সহধর্মীণী মেহের আফরোজ শাওন। তিনি বলেন, ‘চ্যালেন আই হুমায়ূন আহমেদের অকৃত্রিম বন্ধু। তার সুখ-দুঃখে চ্যানেলটি সব সময় পাশে থেকেছে। আজও আছে, আগামীতেও থাকবে। এই ভালোবাসায় আমি ও আমার পরিবার মুগ্ধ।’

‘হিমু মেলা’য় এসেছিলেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, হিমু দিবসকে উপলক্ষ করে ছবি একেঁছেন প্রবীন চিত্রশিল্পী আবদুল মান্নান, তানিম খান, সোহানা নাহরিন প্রমুখ।

হিমু মেলার নৃত্য পরিবেশন করেন ভোরের পাখি নৃত্যকলার শিল্পীরা। আবৃত্তি করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়। গান করেছেন সাদী মুহম্মদ, কিরণ চন্দ্র রায়, রথীন্দ্রনাথ রায়, খুরশীদ আলম, সেলিম চৌধুরী ও চ্যানেল আই ক্ষুদে গানরাজের শিল্পীরা।

Related Articles

Close