খেলাধূলাসর্বশেষ নিউজ

জিম্বাবুয়ে সিরিজ খেলা হচ্ছেনা সৌম্যের!

soumaজেড.আই জহির, নিউজরুমবিডি.কম:  জিম্বাবুয়ে সিরিজ খেলা হচ্ছেনা বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনিং ব্যাটসম্যান সৌম্য সরকারের। পাঁজরের ব্যাথ্যার কারণে জিম্বাবুয়ে সিরিজ অনিশ্চিত হয়েগেছে এই ব্যাটিং অল-রাউন্ডারের। ব্যাথ্যা গুরুতর হলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরও মিস করতে পারেন সৌম্য সরকার।

বিষয়টি নিশ্চিত করেছে সৌম্যের কর্তব্যরত চিকিৎসক। বুধবার সকালে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে এম.আর.আই করিয়েছেন সৌম্য সরকার। চিন্তার বিষয় কর্তব্যরত চিকিৎসকরা তার পাঁজরের ব্যাথার ব্যাপারে কোন সুখবর দেননি। চোটের মাত্রা যাতে করে না বাড়ে সেক্ষেত্রে সৌম্য সরকারকে চিকিৎসকরা জিম্বাবুয়ে সিরিজটা না খেলার পরামর্শ দেন। তা নাহলে শুধু জিম্বাবুয়ে সিরিজ নয় মিস করতে পারেন বিপিএলের তৃতীয় আসরও।

উল্লেখ্য গতকাল জাতীয় ক্রিকেট দলের অনুশিলন ক্যাম্পে বাম পাঁজরে ব্যাথ্যা অনুভব করেন সৌম্য সরকার। এবার সেটাই তার জন্য কাল হয়ে দাড়াতে চলেছে। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশিস চৌধুরী সৌম্যের পাঁজরের ব্যাথ্যা সম্পর্কে বলেন, “সৌম্যের এম.আর.আই রিপোর্টে সমস্যা ধরা পড়েছে। তবে সৌম্য সরকার নিজে একবার একটু ব্যাটিং করে দেখতে চান। ব্যাটিংয়ে কোন প্রকার সমস্যা না হলে সিরিজটা খেলাতে পারেন সৌম্য।”

এদিকে জানা গেছে, অ্যাপোলো হাসপাতালে এম.আর.আই করার পর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আসেন সৌম্য সরকার। কিন্তু আজ ব্যাটিং প্রাকটিস করেননি সৌম্য সরকার। ধারণা করা হচ্ছে চিকিৎসকদের পরামর্শ শুনেই সৌম্য ব্যাটিং করেননি।

Tags

Related Articles

Close