অন্যান্যজাতীয়পরিবেশবাংলাদেশলাইফস্টাইলসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে রেকর্ড ভাঙ্গতে যাচ্ছে করোনা

একদিনে শনাক্ত ১৬৫ জন, দুই পৌরসভায় কঠোর বিধিনিষেধ

মুক্তার হাসান, নিউজরুমবিডি: টাঙ্গাইলে গত ২৪ ঘণ্টায় ১৬৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। ৩৮৫ জনের নমুনা পরীক্ষায় রেকর্ড সংখ্যক রোগী শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪২ দশমিক ৮৫ শতাংশ। সোমবার (২১ জুন) সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। ফলশ্রুতিতে লকডাউন আসছে টাঙ্গাইলের তিন উপজেলায়। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৮৬ জন, দেলদুয়ারে ৯ জন, সখীপুর ও ঘাটাইলে ৩ জন করে, বাসাইলে ২ জন, কালিহাতীতে ২০ জন, মির্জাপুর ও নাগরপুরে ৬ জন করে, গোপালপুরে ১২ জন, ভুঞাপুরে ১৭ জন ও মধুপুরে একজন রোগী রয়েছেন।

ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন বলেন, জেলায় মোট করোনা রোগী ছয় হাজার ২৭৪ জন। মোট সুস্থ হয়েছেন চার চার ৩৯৮ জন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ৯৯ জনের।

তিনি আরও বলেন, গত একমাস ধরে জেলায় করোনাভাইরাসের প্রকোপ বেড়ে গেছে। এজন্য মঙ্গলবার (২২ জুন) থেকে টাঙ্গাইল পৌরসভা ও এলেঙ্গা পৌরসভা এলাকায় কঠোর বিধিনিষেধ জারি করা হয়েছে। যা আগামী ২৮ জুন পর্যন্ত চলবে। এক সপ্তাহ পরে করোনা পরিস্থিতি পর্যালোচনা করে জেলা করোনা প্রতিরোধ কমিটির মাধ্যমে আবার বৈঠক করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান তিনি।

Tags

Related Articles

Close