ক্যাম্পাসবাংলাদেশসর্বশেষ নিউজ

সিলেটে কাল নন- ভ্যালেন্টাইনদের মহাসমাবেশ!

non vlntn

বিশেষ প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: সারাদেশজুড়ে যখন চলছে বসন্তকে বরণ করে নেয়ার নানা প্রস্তুতি, তখনই এক ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন সিলেটের স্বেচ্ছাসেবী সংগঠন ‘কাকতাড়ুয়া’র কর্মীরা। আগামীকাল শনিবার সিলেট এমসি কলেজ মাঠে নন- ভ্যালেন্টাইনদের জন্য তারা আয়োজন করতে যাচ্ছেন মহাসমাবেশ।

বিশ্ব ভালোবাসা দিবস এবং ফাগুনের আগমনী দিনে ভালোবাসার মানুষদের নিয়ে যেখানে হাতে হাত রেখে ঘুরে বেড়ানোর কথা, সেখানে কেন তাদের এমন আয়োজন? এ ব্যাপারে জানতে চাইলে, স্বেচ্ছাসেবী সংগঠন ‘কাকতাড়ুয়া’র গোলাম শাকিল নিউজরুমবিডিকে বলেন, ‘যারা মূলত সিঙ্গেল, তাদের জন্যই আমাদের এ আয়োজন। এই দিনটিতে আমরা সবাই একসঙ্গে ফান করব। সব সিঙ্গেলস মিলে অনেক মজা করবো দিনটিতে।’

শাকিল আরো জানান, সকালে র‌্যালি দিয়ে শুরু হবে তাদের এ মহাসমাবেশ। থাকবে আড্ডা, গল্প, গান আর খাবারের আয়োজন।

জানা যায়, স্বেচ্ছাসেবী সংগঠন ‘কাকতাড়ুয়া’র সঙ্গে দীর্ঘদিন যাদের সম্পর্ক তাদেরই অন্যতম ফয়সাল খলিলুর রহমানের উদ্যোগেই মূলত তাদের এ ব্যতিক্রমী মহাসমাবেশের আয়োজন করা। ‘কাকতাড়ুয়া’র শুভ সারোয়ার, নাইমুল ইসলাম নাইমসহ আরো কয়েকজনের প্রচেষ্টায়ই এ মহাসমাবেশকে সফল করার জন্য কাজ করছেন একদল স্বেচ্ছাসেবক।

যেসব যুবক-যুবতী এখনো প্রেম করেননি বা প্রেমে ব্যর্থ হয়েছেন এমন মানুষদের জন্য আয়োজিত এ আয়োজনে অংশ নিতে চাইলে ৫০ টাকা দিয়ে নাম নিবন্ধন করতে হবে বলে জানিয়েছেন আয়োজকদের অন্যতম সদস্য ফয়সাল খলিলুর রহমান।

 

Tags

Related Articles

Close